দেশজুড়ে

মাত্র দু’বছরেই মহেশপুর আওয়ামীলীগের জনপ্রীয় নেতা হজ্জেলকে ভুলে গেছে দলের নেতারা

  প্রতিনিধি ১ জুন ২০২০ , ৭:১৬:০২ প্রিন্ট সংস্করণ

মহেশপুর(ঝিনাইদহ)প্রতিনিধি : মাত্র দুবছরেই আওয়ামীলীগের নেতারা দলের একজন জনপ্রীয় নেতাকে ভুলে গেছে। ভুলে গেছে তার মৃত্যুর পর তার নামে এলাকার অসহায় মানুষের সেবার জন্য গঠিত ফাইেশনের নামটিও। গতকাল সোমবার ছিলো মহেশপুর পৌর আওয়ামীলীগের জনপ্রীয় নেতা পৌর সভার পর পর বারের নির্বাচিত কাউন্সিলর হজ্জেল হকের দ্বীতিয় মৃত্যু বার্ষীকি। তার মৃত্যু বার্ষীকি উপলক্ষে দলের পক্ষ থেকে কোন দোয়া মিলাদ মাহফিলের আয়োজন পর্যন্ত করা হয়নি।

হজ্জেল হক ফাউেশনের প্রতিষ্ঠাতা পরিচালক শামীম খান জানান,এলাকার জনপ্রীয় নেতা পৌর সভার  বারের নির্বাচিত কাউন্সিলর ছিলেন হজ্জেল হক। দলের পক্ষ থেকে মৃত্যু বার্ষীকি উপলক্ষে কিছুই করা হয়নি। শুধুমাত্র হজ্জেল হক ফাউেশনের পক্ষ থেকে ফাউেশনের কার্যালয়ে গ্রাম বাসীকে নিয়ে মাগরিফবাদ দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

দোয়া মিলাদ মাহফিল অনুষ্ঠানে উপস্থিত ছিলেন হজ্জেল হকের বড় ভাই বজলুর রহমান,বড় ছেলে নজরুল ইসলামসহ এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ।

উল্লেখ্যঃ ২০১৮ সালের জুন সন্ধ্যায় মহেশপুর পৌর আওয়ামীলীগের জনপ্রীয় নেতা পৌর সভার বারের কাউন্সিলর হজ্জেল হক চা বাজারে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।

আরও খবর

Sponsered content

Powered by