দেশজুড়ে

মাদারীপুরে নতুন শনাক্ত ৪৪ জন, মোট শনাক্ত ৭১০ জন

  প্রতিনিধি ২৮ জুন ২০২০ , ৬:১৪:৩৯ প্রিন্ট সংস্করণ

বাগেরহাটে করোনায় আরও একজনের মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি: মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (২৮ জুন) নতুন করে ৪৪ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় ৯ জন, রাজৈর ৩১ জন এবং কালকিনি ৪ জন।

এছাড়া গত ১৮ তারিখে সদর হাসপাতালের আইসোলেশনে মৃত্যুবরণ করা একজনের রিপোর্ট পজিটিভ এসেছে। এ নিয়ে মৃত্যু সংখ্যা ১০ জন হলো। গত ২৪ ঘন্টায় সুস্থ হয়েছেন ৭২ জন। এ নিয়ে মোট সুস্থ হয়েছেন ২৬৫ জন। এ রিপোর্ট লেখা পর্যন্ত জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৭১০ জন।

মাদারীপুর স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, মাদারীপুরে গত ২৪ ঘন্টায় (২৮ জুন) নতুন করে ৪৪ জন করোনা ভাইরাস আক্রান্ত শনাক্ত হয়েছেন। এদের মধ্যে সদর উপজেলায় ৯ জন, রাজৈর ৩১ জন এবং কালকিনি ৪ জন। জেলায় করোনা ভাইরাস আক্রান্ত শনাক্তের সংখ্যা দাঁড়ালো ৭১০ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, মাদারীপুর সদর উপজেলায় আক্রান্ত ৯ জন হচ্ছে শহীদ সূর্য সড়ক-২, দরগা শরীফ-১, পুরান বাজার-১, পাঠককান্দি-১, বাগেরপাড়-১, র‌্যাব ক্যাম্প-১, কুমড়াখালী-১, চরলক্ষ্মীপুর-১ জন। কালকিনি উপজেলায় নতুন শনাক্ত ৪ জন হচ্ছে পৌর এলাকা-১, সাহেবরামপুর-২ এবং এনায়েতনগর-১ জন।

স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন ২১৮টি নমুনা পরীক্ষার ফলাফল প্রাপ্ত হয়েছে। জেলায় মোট নমুনা প্রেরণ করা হয়েছে ৫৫৪৪টি এবং মোট ফলাফল প্রাপ্ত হয়েছে ৪৮৭৭টি। চিকিৎসাধীন রয়েছেন ৩৯১। নতুন শনাক্তদের আইসোলেশনে পাঠানো প্রক্রিয়াধীন। গত ১৯ ও ২০ জুন তারিখের নমুনার ফলাফল আজ প্রাপ্ত হয়েছে।

স্বাস্থ্য বিভাগ মতে, জেলায় মোট করোনা ভাইরাসে আক্রান্ত শনাক্তের সংখ্যা ৭১০ জন। এর মধ্যে সদর উপজেলায় ২৫৪ জন, শিবচর উপজেলায় ১১২ জন, রাজৈর উপজেলায় ২২০ জন এবং কালকিনি উপজেলায় ১২৪ জন।

 

আরও খবর

Sponsered content

Powered by