দেশজুড়ে

মান্দায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

  প্রতিনিধি ১৪ মে ২০২০ , ৯:০৪:০২ প্রিন্ট সংস্করণ

মান্দা (নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর মান্দায় করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় মানুষের মাঝে ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহবায়ক এমএ মতীন বুধবার বেলা ১১টার দিকে উপজেলার পাঁজরভাঙ্গা বাজারে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
এসময় উপজেলা বিএনপির আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক তোফাজ্জল হোসেন টুকু, সদস্য কাজী নাজিম উদ্দিন ও মাষ্টার আশরাফুল ইসলাম, উপজেলা বিএনপির সাবেক সহশিক্ষা বিষয়ক সম্পাদক লিয়াকত আলী, কশব ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি একরামুল হক, নওগাঁ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম রওশনুল ইসলাম, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক রাশেকুজ্জামানসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 
বিএনপির নির্বাহী কমিটির সদস্য এমএ মতীন বলেন, করোনাভাইরাসের কারণে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ কর্মহীন হয়ে পড়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় সারাদেশে চলমান ত্রাণ বিতরণ কার্যক্রমের অংশ হিসেবে আমি ব্যক্তিগত উদ্যোগে কিছু খাদ্য সামগ্রী নিয়ে এসব অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। 
 

আরও খবর

Sponsered content

Powered by