দেশজুড়ে

মায়ের কোলে ফিরতে চায় সেলিনা

  প্রতিনিধি ৮ জুন ২০২২ , ৬:১৬:১২ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধিঃ
মায়ের কোলে ফিরতে চায় সাভারে দুই দিন ধরে হারিয়ে যাওয়া শিশু সেলিনা (৭)। শিশুটি বর্তমানে সাভার মডেল থানার হেফাজতে রয়েছে।

বুধবার দুপুরে শিশুটিকে সাভার মডেল থানায় হস্তান্তর করেন ব্যবসায়ী মোহাম্মদ আদম আলী। শিশুটির শরীরে জখমের চিহ্ন রয়েছে। এর আগে গত ৬ই জুন সন্ধ্যায় সাভারের তেঁতুলঝোরা ইউনিয়নের ফুলবাড়িয়া বাজার সংলগ্ন কাইয়ুম মার্কেটের সামনে কুড়িয়ে পান ডেকোরেটর ব্যবসায়ী আদম আলী। হারিয়ে যাওয়া শিশুটির বাবার নাম সেলিম মিয়া ও মায়ের নাম কুলসুম বেগম। তবে তার কোন ধরনের ঠিকানা সে বলেতে পারেনি।

আদম আলী বলেন, গত ৬ই জুন ওই মার্কেটে আমার দোকানের সামনে সেলিনা কান্নাকাটি করছিল। প্রায় ১ঘন্টা তার কর্মকান্ড পর্যবেক্ষণ করে শিশুটির কাছে যান তিনি। পরে শিশুটি হারিয়ে গেছে বলে জানালে বাড়িতে নিয়ে যান তিনি। পর দিন সাভারের বিভিন্ন এলাকায় মাইকিং করে শিশুটিকে কুড়িয়ে পাওয়ার খবর জানানো হয়। গতকাল একটি রিকশা ভাড়া করে ফুলবাড়িয়ার প্রতিটি গোলিতে শিশুটিকে নিয়ে ঘুরেছি। কিন্তু তার বাসা সে খুঁজে বের করতে পারেনি। দুই দিন অতিবাহিত হলেও তার সন্ধানে কেউ না আসায় শিশুটিকে আজ (বুধবার) সাভার মডেল থানায় হস্তান্তর করেন তিনি।

এবিষয়ে সাভার মডেল থানার অফিসার্স ইনচার্জ কাজী মাইনুল ইসলাম বলেন, শিশুটিকে দুপুরে সাভার মডেল থানায় হস্তান্তর করেছেন আদম আলী নামের এক ব্যবসায়ী। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে মারধর করা হয়েছে। আমরা শিশুর পরিবারকে খুঁজছি। পরিবারের ঠিকানা কিংবা শিশুটিকে চিনতে পারলে সাভার মডেল থানায় যোগাযোগ করার আহবানও জানান তিনি।

আরও খবর

Sponsered content

Powered by