দেশজুড়ে

মিরসরাইয়ে অন্তসত্বা গৃহবধুর আত্মহত্যার প্ররোচনায় স্বামী আলতাফ হোসেন গ্রেফতার

  প্রতিনিধি ২২ মে ২০২১ , ৮:২৩:৪৩ প্রিন্ট সংস্করণ

আশরাফ উদ্দিন, মিরসরাই(চট্টগ্রাম)

মিরসরাই উপজেলার শাহেরখালী ইউনিয়নে ৪ মাসের অন্তসত্বা গৃহবধু সেলিনা আক্তারকে আতœহত্যায় প্ররোচনার অভিযোগে দায়েরকৃত মামলার প্রধান আসামি স্বামী আলতাফ হোসেনকে (৩৮) গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার ময়নাতদন্ত সম্পন্ন করে রাত ৮টায় লাশ দাফন করা হয়েছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। নিহত সেলিনা আক্তারের মা মনোয়ারা বেগম প্রকাশ মনাধন (৬৮) বাদি হয়ে সেলিনার স্বামীকে প্রধান আসামী করে ৪ জনের বিরুদ্ধে আতœহত্যায় প্ররোচনার দায়ে মিরসরাই থানায় মামলা দায়ের করেন।

শনিবার ২ মে মামলার এজাহার ও পুলিশ সুত্রে জানা গেছে, আলতাফ হোসেনের সাথে সেলিনার বিয়ে হয় গত ৮ মাস আগে।

আলতাফ হোসেন শাহেরখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের দক্ষিন মঘাদিয়া ঘোনা গ্রামের সাতভাইয়ের বাড়ির রবিউল হোসেন (৭৫) এর ছেলে। নিহত সেলিনা মঘাদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ড এর হাসেম নগর গ্রামের মকবুল আহমদ বাড়ির মৃত শফিউল আলমের মেয়ে। ৮ মাস আগে ইসলামি শরিয়া মোতাবেক ৫লাখ টাকা কাবিন মুলে বিয়ে হয়েছে। বিয়ের ২/৩ মাস স্বামী স্ত্রীর সংসার ভালো ভাবেই চলছিলো। কিন্তু গত কয়েক মাস যাবত সেলিনার উপর তার স্বামী কারনে অকারণে অত্যাচার ও মারধর করে আসছিল।

গত ২ মে রাতেও সেলিনা কে শারিরিক অত্যাচার করে স্বামী। নির্যাতনের ব্যাপারে সেলিনা তার ছোট বোন নার্গিস কে ফোনে নির্যাতনের কথা জানিয়ে তাকে নিয়ে যেতে বলে। ২১ মে শুক্রবার তাকে নিজের বাড়ি নিয়ে আসার কথা ছিলো। তার আগেই ভোর সাড়ে ৫টায় সেলিনার চাচি তাহমিনার মোবাইল ফোনে শাহেরখালি ২নং ওয়ার্ডের ইউপি সদস্য এবাদের রহমান জানায় সেলিনা আতœহত্যা করেছে।
এঘটনায় সেলিনার মা মনোয়ারা বেগম বাদি হয়ে ২১ মে শুক্রবার মিরসরাই থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা করেছেন ( মামলা নং – ১২ ধারা ৩০৬/৩৪)। মামলার প্রধাণ আসামী সেলিনার স্বামী আলতাফ হোসেন (৩৮) (আটককৃত) এছাড়া অন্যান্য আসামীরা হলেন, বেলায়েত হোসেন (৩৫), নাছিমা আক্তর (২৫), ইমাম হোসেন (২৩)। মিরসরাই থানা পুলিশ প্রধান আসামি আলতাফ হোসেনকে গ্রেফতার আদালতে পাঠিয়েছেন।

মিরসরাই থানার পরিদর্শক (ওসি) মজিবুর রহমান (বিপিএম) জানান, মামলার এজাহার ভুক্ত প্রধান আসামী আলতাফ হোসেনকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে। তদন্তে ঘটনার মুল রহস্য বেরিয়ে আসবে।

গত ২১ মে শুক্রবার গলায় ফাঁস লাগানো ঝুলন্ত অবস্থায় রান্না ঘর থেকে সেলিনার লাশ উদ্ধার করে মিরসরাই থানা পুলিশ।

আরও খবর

Sponsered content

Powered by