চট্টগ্রাম

মীরসরাই পশ্চিম গ্রাম উন্নয়ন সংঘের কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

  প্রতিনিধি ৩১ ডিসেম্বর ২০২২ , ৫:১৪:৩৪ প্রিন্ট সংস্করণ

আশরাফ উদ্দিন, (চট্টগ্রাম) মিরসরাই:

মিরসরাই সদরে অবস্থিত মীরসরাই পশ্চিম গ্রাম উন্নয়ন সংঘের উদ্যোগে এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত ৮ শিক্ষার্থী সহ বিভিন্ন ক্যাটাগরীতে ২৫ কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়েছে। এছাড়া উঠতি বয়সের শিক্ষার্থীদের মোবাইল গেইম আসক্তি কমিয়ে বই পড়ারপ্রতি আগ্রহ তৈরি করতে বই পড়ুয়া শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়েছে।
শুক্রবার (৩০ ডিসেম্বর) এশার নামাজের পর মিরসরাই পৌরসদর পশ্চিম গ্রাম জামে মসজিদ ও আল হেদায়া পাঠাগারে এই পুরষ্কার বিতরণী ও শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিতহয়। অনুষ্ঠানে শিক্ষা ক্যাডার মাদারীপুরের সরকারী বরহামগঞ্জ কলেজের ইসলামি প্রভাষক আলি আহসান সুমনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন, মিরসরাই পৌরসভার ৫নং ওয়ার্ড সাবেক কমিশনার মোহাম্মদ আব্দুল কাইয়ুম, ব্যবসায়ী মোহাম্মদ আলী, মাওলানা নুরুন্নবী ফারুকী, হাফেজ মাওলানা আব্দুল্লাহ, কন্ট্রাক্টর রহিম উদ্দিন বাদশাহ ও মিরসরাই প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদিক সাংবাদিক আশরাফ উদ্দিন প্রমুখ।
অনুষ্ঠানে এসএসসিতে জিপিএ ৫ প্রাপ্ত ৮ শিক্ষার্থীদের ক্রেস্টদিয়ে সংবর্ধনা দেয়া হয় এরা হলেন মুহাম্মদ নাহিদ, মোহাম্মদ জাহিদ হাসান জিহান, আরাফাত হোসেন তাহসিন, মুনতাসির ইসলাম চৌধুরী, জুনায়েদ বিন নিজাম, আব্দুল্লাহ জোবায়ের, ইফরাত হাসান চৌধুরী, মোহাম্মদ শহীদ। মীরসরাই পশ্চিম গ্রাম উন্নয়ন কর্মকান্ডের সেচ্ছা সেবায় সম্মাননা ক্রেস্ট দেয়া হয় ৩ জন কে, এরা হলেন মুহাম্মদ আলী, মোহাম্মদ আরিফুল ইসলাম, মোহাম্মদ শরীফুল ইসলাম। মক্তব শিক্ষায় ৩ কৃতি শিক্ষার্থীকে ক্রেস্ট প্রদান করা হয়-এরা হলেন মোহাম্মদ সাকিব হোসেন, মোহাম্মদ আব্দুর রহিম ও মোহাম্মদ ওমর ফারুক। মোবাইল আসক্তি কমিয়ে যারা সর্বোচ্চ বই পাঠ করেছে তাদের এমন ৩ জনকে ক্রেস্ট দেয়া হয়। এদের মধ্যে মোহাম্মদ আশরাফুল নভেম্বর মাসে সর্বোচ্চ ১৯টি বই পড়ে প্রথম হয়েছেন, ১৭টি বই পড়ে ২য় হয়েছেন মোহাম্মদ শাকিব ও ১৫টি বই পড়ে ৩য় হয়েছেন মোহাম্মদ শাকিবুল হাসান। ডিসেম্বর মাসে বিজয়ী পাঠক হিসেবে ক্রেস্ট পান মোহাম্মদ আশরাফুল ইসলাম রায়হান, মোহাম্মদ শাকিব হোসেন, মোহাম্মদ ইফাত হোসেন। এছাড়া নভেম্বর ও ডিসেম্বর মাসে ৭৩ জন বই পড়–য়া শিক্ষাথীদের উৎসাহ মুলক শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

আশরাফ উদ্দিন, মিরসরাই, চট্টগ্রাম ০১৭৫৮০৩১০৬১

আরও খবর

Sponsered content

Powered by