বাংলাদেশ

‘যারা খালেদা জিয়াকে পদ্মায় ডুবিয়ে মারতে চায়, তাদের আমন্ত্রণে বিএনপি যাবে না’

  প্রতিনিধি ২২ জুন ২০২২ , ৭:২৫:৩৬ প্রিন্ট সংস্করণ

মির্জা ফখরুল/ফাইল ছবি

ভোরের দর্পণ ডেস্কঃ

বুধবার (২২ জুন) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে এ কথা জানান বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে বিএনপি যাবে না বলে জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বুধবার (২২ জুন) গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

মির্জা ফখরুল বলেন, “যারা মানুষ হত্যা করে, বিশিষ্টদের চুবিয়ে মারতে চায়, তাদের আমন্ত্রণে বিএনপি নেতাকর্মীরা যাবেন না।”

এর আগে বুধবার সকালে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের পক্ষ থেকে বিএনপির সাত নেতাকে উদ্বোধনী অনুষ্ঠানে যোগদানের আমন্ত্রণ জানানো হয়। হয়। সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সেতু বিভাগের ‍উপসচিব দুলাল চন্দ্র সূত্রধর রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এসে দলের জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর কাছে আমন্ত্রণপত্র পৌঁছে দেন।

তবে যে সাতজনকে দাওয়াত দেওয়া হয়েছে তার মধ্যে নেই দলীয় প্রধান খালেদা জিয়ার নাম।

তবে গত ৪ জুন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছিলেন, খালেদা জিয়াকে আমন্ত্রণ জানানো হবে।

আগামী ২৫ জুন সকাল ১০টায় পদ্মা সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই মেগা অবকাঠামো সচলের মধ্য দিয়ে দুই দশক ধরে পদ্মা নদীর ওপর সেতু যোগাযোগের স্বপ্ন পূরণ হতে চলেছে। এ সেতুর মাধ্যমে দেশের দক্ষিণ ও দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৯ জেলার মানুষের ভাগ্যোন্নয়নের আশা করা হচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by