বাংলাদেশ

রাজধানীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী’ নিহত

  প্রতিনিধি ২২ জুলাই ২০২০ , ১১:৩৬:৫৪ প্রিন্ট সংস্করণ

রাজধানীর দক্ষিণখান এলাকার আশিয়ান সিটির কাছাকাছি স্থানে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত দেড়টার দিকে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম রিপন হাওলাদার (৩৫)। তিনি একজন মাদক ব্যবসায়ী বলে র‍্যাব দাবি করেছে।

আজ বুধবার সকালে র‍্যাব-১-এর সিপিসি-২-এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. সালাউদ্দিন  জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১-এর একটি টহল দল গতকাল দিবাগত রাত দেড়টার দিকে দক্ষিণখান থানাধীন আশিয়ান সিটির দুই নম্বর গেটের কাছাকাছি যায়। র‍্যাবের কাছে তথ্য ছিল, সেখানে অস্ত্রসহ এক মাদক ব্যবসায়ী অবস্থান করছে। দুই নম্বর গেটের কাছাকাছি গিয়ে র‍্যাবের টহল দলটি মাদক ব্যবসায়ীকে চার্জ করে। সে সময় রিপন নামের ওই ব্যক্তি র‍্যাবকে উদ্দেশ করে গুলি ছোড়ে। আত্মরক্ষার্থে র‍্যাবও গুলি চালায়। সে সময় গুলিবিদ্ধ হয়ে রিপনকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখা যায় এবং র‍্যাবের এক সদস্য আহত হন।

পরে গুলিবিদ্ধ রিপনকে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন বলে দাবি সালাউদ্দিনের। তিনি বলেন, ‘ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, গুলি ও বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার করা হয়েছে।’

আরও খবর

Sponsered content

Powered by