দেশজুড়ে

রাজশাহীতে পানির দাম বৃদ্ধির প্রতিবাদে মানববন্ধন

  প্রতিনিধি ৭ ফেব্রুয়ারি ২০২২ , ৬:৪০:৩১ প্রিন্ট সংস্করণ

রাজশাহী ব্যুরো : রাজশাহী ওয়াসা চলতি মাস থেকে পানির দাম বাড়িয়েছে তিনগুণ। এই সিদ্ধান্তের প্রতিবাদে এবং দ্রæত এই বর্ধিত বিল প্রত্যাহারের দাবিতে রাজশাহীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার সকাল ১০টার দিকে মহানগরীর সাহেববাজার জিরো পয়েন্টে রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের ব্যানারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তারা বলেন, রাজশাহী ওয়াসার পানির দাম বৃদ্ধির ঘটনা কোন প্রকার জনমত না নিয়ে, গণশুনানি না করেই এই সিদ্ধান্ত জনগণের উপর চাপিয়ে দিয়েছে। করোনাকালীন সময়ে এটা একটি আত্মঘাতী সিদ্ধান্ত। তারা রাজশাহীর গণমানুষের আয়ের সাথে সংগতি রেখে গণশুনানির মাধ্যমে পানির দাম নির্ধারণ করার জন্য কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। তা না হলে আরো কঠোর আন্দোলনের হুশিয়ারি দেন তারা।

রাজশাহী রক্ষা সংগ্রাম পরিষদের সহ-সভাপতি হারুনুর রশিদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক জামাত খান, শহীদ জামিল ব্রিগেডের প্রধান সমন্বয়ক দেবাশিষ প্রামানিক দেবু, আইনজীবী এন্তাজুল হক বাবু, বীর মুক্তিযোদ্ধা আলতাফ হোসেন, আইনজীবী শফিকুল আলম, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম রবি রনি, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by