রাজশাহী

রাণীনগরে কিশোরীর আত্মহত্যা : প্ররোচনা মামলায় তিনজন গ্রেফতার

  প্রতিনিধি ৪ আগস্ট ২০২০ , ৫:২৪:০৬ প্রিন্ট সংস্করণ

রাণীনগর(নওগাঁ) প্রতিনিধি : নওগাঁর রাণীনগরে ফাইমা আক্তার (১৪) নামের এক কিশোরী গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেছে। ওই কিশোরীর আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে সোমবার দুপুরে রাণীনগর থানায় মামলা দায়ের করা হয়েছে। এঘটনায় থানাপুলিশ তিনজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদের সোমবার বিকেলেই আদালতে প্রেরণ করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার বাহাদুরপুর গ্রামে।
স্থানীয় ও থানাপুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার বাহাদুরপুর গ্রামের হাতেম আলীর কিশোরী মেয়ে ফাইমা আক্তারের সাথে একই গ্রামের আহাদ আলীর ছেলে আবু বক্কর (২২) সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। দীর্ঘ তিন বছর প্রেম চলার পর অন্যত্র বিয়ে ঠিক করে বক্করের পরিবার । এঘটনার জের ধরে রবিবার উভয় পরিবারের মধ্যে দ্ব›দ্ব শুরু হয় । একপর্যায়ে বক্করের স্বজনরা ফাইমার স্বজনদের উপর হামলা চালিয়ে মারপিট করে। রবিবার রাতে ফাইমা আক্তার গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। মেয়ের আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ এনে ফাইমার মা বেবি আক্তার বাদী হয়ে আবু বক্করসহ এজাহারনামীয় ১৯ জন এবং আরো ৭/৮ জন অজ্ঞাতনামাদের বিরুদ্ধে সোমবার দুপুরে মামলা দায়ের করেন । মামলার প্রেক্ষিতে থানাপুলিশ অভিযান চালিয়ে বাহাদুরপুর গ্রামের শহিদুল ইসলামের ছেলে স¤্রাট (২০), আব্দুল গফুরের ছেলে মোসাদ্দেক হোসেন (৩০) ও নওগাঁ জেলা সদর থানার চন্ডিপুর গ্রামের গোলাম হোসেনের ছেলে রিমোন হোসেন (২০) কে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের সোমবার বিকেলেই আদালতে প্রেরণ করা হয়েছে।
রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক বলেন, কিশোরী আত্মহত্যা প্ররোচনা মামলায় তিনজনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহ রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by