দেশজুড়ে

রামপালে উপজেলা ছাত্রলীগের কর্মী সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ১১ ডিসেম্বর ২০২৩ , ৮:৩৭:৪৭ প্রিন্ট সংস্করণ

রামপালে উপজেলা ছাত্রলীগের কর্মীসভা অনুষ্ঠিত

খুলনা মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সিটি করপোরেশন মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক বলেছেন, সুন্দরবনের কোল ঘেঁষা ৯৭ বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসন। এই অঞ্চলে বিএনপি জামায়াত যখন ক্ষমতায় ছিল তখন কিছুই ছিল না৷ এই অঞ্চলের মানুষের এক সময় ঘুম ভাঙতো বোমার শব্দে।

এই অঞ্চল ছিল সন্ত্রাসীদের জনপদ। বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে এই এলাকার কোন রাস্তায় একটি ইট ও বসাইনি। দেশের দ্বিতীয় বৃহত্তম সমুদ্র বন্দর মোংলা। বিএনপি ক্ষমতায় এসে মোংলা বন্দরের কার্যক্রম বন্ধ করে দেয়। জোট সরকার ক্ষমতায় থাকাকালীন আমি এই আসনের এমপি ছিলাম। এই অঞ্চলের উন্নয়নের জন্য এক কানাকড়ি বরাদ্দ আমাদের দেয়নি। মোংলায় বর্তমান যে ইপিজেড হয়েছে, সেই জায়গায় ছিল কাঁশবন সেখানে ছিল শেয়াল কুকুরের বসবাস।

আওয়ামী লীগ সরকার ক্ষমতায় এসে মোংলা বন্দর চালু করে এবং ইপিজেড নির্মান করে। ইপিজেডে হাজার হাজার নারী-পুরুষ কাজ করে। সর্বপরী আমাদের এই অঞ্চল যত উন্নয়ন হয়েছে সব শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের আমলে হয়েছে। আমাদের এই অঞ্চলের মানুষের নৈতিক দায়িত্ব দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনা। এই আসনে শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নির্বাচনে ব্যাপক ভোটার উপস্থিতির মাধ্যমে বিপুল ভোটে জয়লাভ করা।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুর ১২ টায় রামপাল উপজেলা ছাত্রলীগের কর্মীসভায় এসব কথা বলেন সিটি মেয়র বীর মুক্তিযোদ্ধা তালুকদার আব্দুল খালেক। 

উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. হাফিজুর রহমানের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোল্লা. আ. রউফ, উপজেলা আ’লীগের সহ-সভাপতি মোতাহার রহমান, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান সেখ মোয়াজ্জেম হোসেন, উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক শেখ জামিল হাসান জামু, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. নুরুল হক লিপন, জেলা পরিষদ সদস্য শেখ মনির আহমেদ প্রিন্স, উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি কল্লোল বিশ্বাস প্রমুখ। 

এসময় উপজেলা ছাত্রলীগ ও সকল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি/সাধারণ সম্পাদকসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আরও খবর

Sponsered content

Powered by