ঢাকা

জিয়া যেমন সাইলেন্ট কিলার ছিলো তার ছেলেও তেমন কিলারঃ শেখ সেলিম

  প্রতিনিধি ২ জানুয়ারি ২০২৪ , ৭:১৮:৪০ প্রিন্ট সংস্করণ

জিয়া যেমন সাইলেন্ট কিলার ছিলো তার ছেলেও তেমন কিলারঃ শেখ সেলিম

বিএনপি-জামাত স্বাধীনতা বিরোধী যুদ্ধাপরাধী সন্ত্রাসী দল। জিয়া ছিলো সাইলেন্ট কিলার, তার কুপুত্র দেশের বাহিরে বসে হুকুম দিয়ে মানুষকে হত্যা করছে। মায়ের কোলে নিষ্পাপ শিশু পুড়িয়ে মেরে ফেলা হচ্ছে বিএনপি’র গণতন্ত্র।

বাংলাদেশের সব থেকে বেশি ক্ষতি করেছে জিয়া আর মোশতাক। খুনি জিয়ার দল বিএনপি। সংবিধানে থাকলে জিয়ার ও বিচার করা হতো। বিএনপি, জামাত ও তার দোসররা তারা সারা দেশে অগ্নিসংযোগ করছে। মায়ের কোলে নিষ্পাপ শিশু পুড়িয়ে মারা তাদের গণতন্ত্র। তারা দেশে গণহত্যার রাজনীতি শুরু করেছে। বঙ্গবন্ধু, শেখ হাসিনার আওয়ামী লীগ গণতান্ত্রিক, অস্প্রদায়িক আর মানবিক দল। আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বাংলার আপামর জনগণ নিরাপদ, তারা শান্তিতে বসবাস করছে। বিএনপি জনবিচ্ছিন্ন হয়ে বাস, রেলে আগুন দিয়ে জঙ্গি সংগঠনে পরিণত হয়েছে। খুনিদের কোন দল হতে পারে না। বাংলার মানুষ তাদেরকে ঘৃণাভরে প্রত্যাখ্যান করেছে। নির্বাচনের পরেই তারা বাংলার জমিন থেকে বিলুপ্ত হয়ে যাবে।’

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকালে উলপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় এসব কথা বলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য গোপালগঞ্জ-২ আসনের ৮ বার নির্বাচিত সংসদ সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

উলপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল আলম স্বপনের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার শেখ ফজলে নাঈম, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান, সাধারণ সম্পাদক জি. এম সাহাব উদ্দিন আজম, গোপালগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী লিয়াকত আলী, সাধারণ সম্পাদক আবু সিদ্দিক সিকদার, সদস্য ও উলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসান বাবুল প্রমুখ।

এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. চৌধুরী খসরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান লিটন, আইন বিষয়ক সম্পাদক এড. এম জুলকদর রহমান, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মাহমুদ হোসেন দিপু, দপ্তর সম্পাদক ইলিয়াস হক, অর্থবিষয়ক সম্পাদক এম এম নাসির আহমেদ, শিল্প বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি রায় চৌধুরী (পপা), সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, এড. মতিয়ার রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক, গোপালগঞ্জ সাংবাদিক ইউনিয়নের (জিইউজে) সভাপতি সৈয়দ মুরাদুল ইসলাম, শহর আওয়ামী লীগের সভাপতি গোলাম কবির, সাধারণ সম্পাদক ও গোপালগঞ্জ পৌর কাউন্সিলর মোঃ আলিমুজ্জামান বিটু সহ গোপালগঞ্জ জেলা- উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতা- কর্মী উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by