দেশজুড়ে

রায়পুরে ঐক্য পরিষদ সমন্বয় সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ১৭ আগস্ট ২০২৩ , ৩:৫৫:৫৭ প্রিন্ট সংস্করণ

লক্ষ্মীপুরের রায়পুরের শ্রী শ্রী মধুসূদন জীউর মন্দিরে বাবু দিলিপ বনিকের সভাপতিত্বে ও বলরাম মজুমদারের সঞ্চালনায় বুধবার সন্ধ্যায় এই সমন্বয়  সভা অনুষ্ঠিত হয়। 

আগামী ২৬ শে আগষ্ট বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের নব নর্বাচিত জেলা কমিটির পরিচিতি ও মহা সমাবেশ কে সফল করার লক্ষ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক আলোচনা হয় এই সভায়। 

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের জেলা শাখার সভাপতি বাবু শংকর মজুমদার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের জেলা কমিটির সম্পাদক ও বাংলাদেশ যুব ঐক্য পরিষদের কেন্দ্রীয় কমিটির সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব বাবু শিমুল সাহা। 

 বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদে জেলা শাখার সম্পাদক বাবু মিলন মন্ডল,  আইনজীবী ঐক্য পরিষদের জেলা শাখার  সভাপতি এড.প্রিয়লাল নাথ,এড.,প্রহ্ল্লাদ সাহা রবি, বাংলাদেশ যুব ঐক্য পরিষদের জেলা শাখার সম্পাদক বাবু ঝুটন কুরী,বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদ উপজেলা শাখার সম্পাদক বাবু শংকর মজুমদার, সহ সম্পাদক প্রদিপ রায়,সুদেব কুরী,যুব ঐক্য পরিষদ উপজেলা শাখার সভাপতি সুকান্ত মজুমদার, সম্পাদক সন্জয় সাহা অভি, সাংগঠনিক সম্পাদক অমল রায়,পৌর শাখার সভাপতি রাজীব বনিক, সম্পাদক শুভ কর্মকার,শ্যামল মিশ্র,সুজন তালুকদার, আনন্দ মজুমদার সহ আরো অনেকে। 

প্রধান বক্তা তার বক্তব্যে বলেন, গত নির্বাচনি ইস্তেহারে সরকার আমাদের সংখ্যালঘু সম্প্রদায়ের প্রানের যে ৭ দফা দাবি ছিলো তা ক্ষমতায় আসলে বাস্তবায়ন করবেন বলেন কিন্তু তারা ক্ষমতায় এসে তা পালন করলে ব্যর্থ হয়েছেন। আপনারা আগামী ২৬ আগষ্ট সবাই জেলার মহা সমাবেশে দলে দলে যোগ দিয়ে আমাদের অধিকার আদায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবেন। 

আরও খবর

Sponsered content

Powered by