ঢাকা

গাজীপুরের মনিপুর মোস্তাফিয়া মাদ্রাসার প্রয়াতদের স্বরণে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৮ জানুয়ারি ২০২৩ , ৫:২৩:১৫ প্রিন্ট সংস্করণ

সাইফুল ইসলাম শুভ গাজীপুর (সদর) প্রতিনিধিঃ

গাজীপুর সদর উপজেলার মনিপুর মোস্তাফিয়া দাখিল মাদ্রাসার সকল প্রয়াত প্রতিষ্ঠাতা দাতা সদস্য, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও চতুর্থ শ্রেনির কর্মচারীদের স্বরণে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৮ জানুয়ারি) সকালে সাবেক শিক্ষার্থীদের আয়োজনে মাদ্রাসা মাঠে অনুষ্ঠিত হয়।
উক্ত আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহ্বায়ক বাতেন মোল্লা’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসার সভাপতি কবি,লেখক ও সাংবাদিক শাহান সাহাবুদ্দিন।
মনিপুর মোস্তাফিয়া দাখিল মাদ্রাসার প্রাক্তন ছাত্র হারুন অর রশিদ ও দেলোয়ার হোসেন এর সঞ্চালনায় নিহতদের স্মরণে আলোচনা করেন মনিপুর মোস্তাফিয়া দাখিল মাদ্রাসার সুপার আব্দুর রহমান, মনিপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক ডাঃ আব্দুল জলিল, সাবেক শিক্ষক সোহরাব মন্ডল, জসিম উদ্দিন বিএসসি, জয়নুল আবেদীন জসিম উদ্দিন মাস্টার, ভাওয়ালগড় ইউপি সদস্য শেখ এমদাদুল হক, প্রাক্তন শিক্ষার্থী পাপিয়া আক্তার শাহীনা, জাহিদুল ইসলাম জাহিদ খান, কাজী আমিনুল ইসলাম, মাওলানা ফয়সাল ও আজহারুল ইসলাম স্বজল প্রমুখ। পরে মনিপুর মোস্তাফিয়া দাখিল মাদ্রাসার সকল প্রয়াত প্রতিষ্ঠাতা দাতা সদস্য, শিক্ষকমন্ডলী, শিক্ষার্থী ও চতুর্থ শ্রেনির কর্মচারীদের স্মরণে আত্নার মাগফেরাত কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।

আরও খবর

Sponsered content

Powered by