রাজশাহী

রায়গঞ্জে আগুনে দু’টি দোকান ভষ্মিভূত

  প্রতিনিধি ২৮ ফেব্রুয়ারি ২০২১ , ৭:২৭:১১ প্রিন্ট সংস্করণ

রায়গঞ্জ (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

রায়গঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে একটি ডিপার্টমেন্টাল ষ্টোরসহ দুটি দোকান ভষ্মিভূত হয়েছে। এতে প্রায় ১১লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে। উপজেলার চান্দাইকোনা ইউনিয়নের সোনারাম হঠাৎ বাজারে শনিবার মধ্যরাতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এই অগ্নিকান্ড ঘটে।

 

ডিপার্টমেন্টাল ষ্টোরের মালিক আব্দুর রাকীব, মুদি দোকানদার আমিনুল ইসলাম জানান, তারা দোকান বন্ধ করে বাড়িতে গিয়ে ঘুমিয়ে পড়েন। বাজারের লোকজন ফোনে খবর দিলে তারা ঘটনাস্থলে পৌঁছার আগেই সব পুড়ে শেষ হয়ে যায়। মধরাতে ভয়াবহ অগ্নিকান্ডে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। রায়গঞ্জ ফায়ার ষ্টেশনের সাব অফিসার সিরাজুল ইসলাম ও প্রতক্ষদর্শীরা ঘটনার সত্যতা বর্ণনা করেন।

সাব অফিসার সিরাজুল ইলাম জানান, রাত সাড়ে ১২টার দিকে এলাকাবাসীর মোবাইল ফোনে খবর পেয়ে ফায়ার ষ্টেশনের অগ্নিনির্বাপক সরমজান ও জোয়ানদের নিয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয় লোকজনদের সহায়তায় ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনেন।

 

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে বলে তিনি জানান। ডিপার্টমেন্টাল ষ্টোরে প্রায় ১০ লাখ টাকা ও মুদি দোকানের প্রায় এক লাখ টাকার ক্ষয়-ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা দাবি করেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হান্নান খান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

Powered by