দেশজুড়ে

রূপগঞ্জে জয়নাল হাজারীর সাংবাদিক সম্মেলন

  প্রতিনিধি ২৯ নভেম্বর ২০২৩ , ৭:৫৬:৫৮ প্রিন্ট সংস্করণ

রূপগঞ্জে জয়নাল হাজারীর সাংবাদিক সম্মেলন

নারায়ণগঞ্জের রূপগঞ্জে জাতীয় পার্টির মনোনয়ন না পেয়ে সাংবাদিক সম্মেলন করেছেন জাতীয় পার্টির রূপগঞ্জ থানার  সাধারণ সম্পাদক জয়নাল হাজারী। 

বুধবার  (২৯ নভেম্বর ) রূপগঞ্জের তারাবো এলাকায় নিজ অফিসে  এ সাংবাদিক সম্মেলন করন। এ সময় জয়নাল হাজারী  সাংবাদিকদের বলেন, আমি ৮৭ সন থেকে তৃণমূল থেকে জাতীয় পার্টি করি,আরো দুইটি নির্বাচন করেছি লাঙ্গল প্রতীক  নিয়ে তৃণমূল থেকে।

এবারও সেন্ট্রাল থেকে লাঙ্গল প্রতীকের জন্য ফরম কিনি পরবর্তীতে  শুনি সেন্ট্রাল থেকে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক  সাইফুল ইসলামকে লাঙ্গল প্রতিক থেকে মনোনয়ন দেন এর প্রতিবাদে আমি আজকে সাংবাদিক সম্মেলন করি। 

তিনি আরো বলেন, আমি থানা ও জেলা পর্যায়ে নেতৃবৃন্দের সাথে কথা বলে এই সিদ্ধান্তে উপনীত হয়েছি স্বতন্ত্র থেকে নির্বাচন করবো।  গতকাল বিকেলে রুপগঞ্জ উপজেলার  ইউ এন ও মহোদয়ের কাছ থেকে স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়ন ফরম সংগ্রহ করি। আমরা সেন্ট্রাল ও কেন্দ্রীয় নেতাদের দেখাতে চাই লাঙ্গল প্রতীক ছাড়াও

জাতীয় পার্টির তৃণমূল নেতারা  কতটা শক্তিশালী হতে পারি। এ সময় আর বক্তব্য রাখেন রূপগঞ্জ থানার সিনিয়র সহ-সভাপতি ফিরোজ মাহমুদ মন্ডল,যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন মিন্টু সহ-সভাপতি তোফাজ্জল হোসেন। এ সময় উক্ত সাংবাদিক সম্মেলনে আরো উপস্থিত ছিলেন

নাজির হোসেন ভূঁইয়া,মোস্তফা কামাল,, আইয়ুব মনির, দুলাল মিয়া,ফিরোজ মিয়া, আমিনুল হক, বাবুল খান,  রিবন চৌধুরী, রমজান আলী প্রমুখ।  উপজেলার জাতীয় পার্টির বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ডের নেতাকর্মীবৃন্দ। 

Powered by