ঢাকা

রূপগঞ্জে জোর পূর্বক ব্যবসায়ীর জমি দখলের অভিযোগ

  প্রতিনিধি ১৭ জানুয়ারি ২০২২ , ৬:৩৮:০৪ প্রিন্ট সংস্করণ

 

রূপগঞ্জ (নারায়ণগজ্ঞ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বীর হাটাবো মৌজার মোঃ আনিসুজ্জামান খান নামে এক ব্যবসায়ীর জমি দখলের অভিযোগ উঠেছে। গত ১৬ই জানুয়ারী মোঃ আনিসুজ্জামান বাদী হয়ে অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ থেকে জানা যায়, মোঃ আনিসুজ্জামান, পিতা- মৃত আক্কাসআলী খান, গ্রাম- নোয়াগ্রাও, থানা- রূপগঞ্জ, জেলা- নারায়ণগঞ্জ। পৈত্রিক সূত্রে বীর হাটাব মৌজাস্থিত এস এ দাগ-২২ ও আর এস ২৫ নং দাগে ৭.৫(সাড়ে সাত) শতাংশ জমি দীর্ঘ দিন ভোগ দখল করে আসছে।

উক্ত জমি বিবাদী মোঃ মোতালিব(৩৫), পিতা- ইসলাম উদ্দীন, মোঃ হোসেন আলী(৪০), পিতা- মৃত মিলন মিয়া, উভয় সাং নাগদা, ও মোঃ জামান মিয়া(৪০) পিতা- মৃত আব্দুল কাদির, গ্রাম- হাটাব তাহারা যোগসাজোসে আনিসুজ্জামানের বাউন্ডারী ভেঙ্গে নতুন করে জোড় পূর্বক বাউন্ডারী ওয়াল নির্মান ও স্থায়ী স্থাপানা নির্মানের পায়তারা করছে।

আমার অজান্তে জমিতে ইটা এনে খোয়া করাসহ আমার পুরাতন বাউন্ডারী ওয়াল ভেঙ্গে তারা নতুন ওয়াল নির্মানের পায়তারা করছে।

আনিসুজ্জামান আরো বলেন, আমি দীর্ঘ দিন ব্যবসায়ীক কাজে পরিবারসহ ঢাকাতে থাকি। প্রায় সময় গ্রামে এসে দুয়েক দিন থেকে চলে যাই। গত ৩-৪ দিন পূর্বে এলাকাবাসী আমাকে ফোনে জানায় জনৈক কিছু ব্যক্তি যোগসাজস আমার জমি দখল করে নিচ্ছে শুনে আমি এসে তাদের জিজ্ঞেস করলে তারা আমাকে লাঠি সোটা নিয়ে মারতে আসে। আমি প্রাণ ভয়ে থানায় গিয়ে লিখিত অভিযোগ দায়ের করি।

এ ব্যাপারে অভিযুক্ত ব্যক্তি মোঃ মোতালিবের সাথে যোগাযোগ করলে তিনি অভিযোগ অস্বীকার করে বলেন, আমরা আনিসুজ্জামানের দুই বোনের কাছ থেকে জমি কিনে বাউন্ডারী ওয়াল নির্মাণ করছি। এখানে আনিসুজ্জামানের জমির কোন অস্তিত্ব নেই।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ বলেন, আমরা একটি লিখিত অভিযোগ পেয়েছি। ঘটনার সত্যতা পেলে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by