ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে সিলেট-৩ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য হাবিবুর রহমানের শ্রদ্ধা

  প্রতিনিধি ১৪ সেপ্টেম্বর ২০২১ , ৫:৪৬:০৪ প্রিন্ট সংস্করণ

গত সোমবার বিকালে টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন সিলেট-৩ আসনের নবনির্বাচিত মাননীয় সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব এমপি। ছবিঃ ভোরের দর্পণ।

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন নবনির্বাচিত সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের মাননীয় সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব।

সোমবার (১৩ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৫ টায় টুঙ্গিপাড়ায় পৌঁছে তিনি সিলেট জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে নিয়ে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

পরে পবিত্র ফাতেহা ও দুরুদ পাঠ শেষে তারা ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু ও তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফিরাত কামনায়, বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং তার ছোট বোন শেখ রেহানা’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

এ সময় স্বাস্থ্যবিধি মেনে টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, ব্যবসায়ী মুন ভূঁইয়া, তরিকুল ইসলাম ভূঁইয়া, বাংলাদেশ আওয়ামী যুবলীগের সদস্য মো. ইমরান, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. নাসির উদ্দিন খান, কৃষি বিষয়ক সম্পাদক হাজী ফারুক আহমেদ, উপ-দপ্তর সম্পাদক মো. মজির উদ্দিন, উপ-প্রচার সম্পাদক মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের সদস্য এড. বদরুল ইসলাম জাহাঙ্গীর, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সাইফুল আলম, সাধারণ সম্পাদক এড.শামীম আহমেদ, ফেঞ্চুগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি শওকত আলী, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুস্তাকুর রহমান মফুর, সাধারণ সম্পাদক আনহার মিয়া, বাংলাদেশ ভেটেরিনারি কাউন্সিলের সদস্য ডা. মো. মুহিবুল ইসলাম সহ সিলেট জেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

পরে বঙ্গবন্ধু ভবনে সংরক্ষিত পরিদর্শন বইয়ে তিনি মন্তব্য লিখে স্বাক্ষর করেন।

এরপর নবনির্বাচিত এমপি হাবিবুর রহমান হাবিব মহান আল্লাহ পাকের নিকট শুকরিয়া আদায় করে গণমাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে তাকে মনোনয়ন দেওয়ায় তিনি বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও শেখ রেহানা’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আরও খবর

Sponsered content

Powered by