দেশজুড়ে

লংগদুতে ৩৫ কোটি টাকার ২০টি প্রকল্পের উদ্বোধন

  প্রতিনিধি ১২ নভেম্বর ২০২৩ , ৬:০৪:২২ প্রিন্ট সংস্করণ

লংগদুতে ৩৫ কোটি টাকার ২০টি প্রকল্পের উদ্বোধন

লংগদুতে জেলা পরিষদ, উন্নয়ন বোর্ড ও এলজিইডি’র উন্নয়ন প্রকল্পের আওতায় ৩৫ কোটি টাকার ২০টি প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। 

১২ নভেম্বর (রবিবার) রাঙ্গামাটির লংগদুতে পার্বত্য জেলা পরিষদ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও এলজিইডির বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ৩৫ কোটি টাকার ২০টি প্রকল্প উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটি পার্বত্য জেলার মাননীয় সংসদ সদস্য জননেতা বাবু দীপংকর তালুকদার এমপি বলেন, বিএনপি-জামায়াত অবরোধের নামে দেশে অরাজকতা সৃষ্টি করছে। তাদের এইসব নাশকতা ও  অরাজকতার ব্যাপারে সচেতন থাকতে হবে। তারা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ না করেই পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়।

তিনি বলেন, ১৯৯৭ সালে বর্তমান সরকার শেখ হাসিনার হাত ধরে যখন পাহাড়ে পার্বত্য শান্তিচুক্তি বাস্তবায়ন করা হয়, তখনও মৌলাবাদী বিএনপি-জামাত অপ-প্রচার চালিয়ে ছিলো, শান্তিচুক্তি হলে পাহাড়ে কেউ থাকতে পারবে না; চলে যেতে হবে। অথচ বর্তমানে পাহাড়ে যে হারে উন্নয়ন হচ্ছে, অন্য কোনো সরকার এরকম উন্নয়ন করতে পারেনি।

আবু দারদা আরমান খানের সঞ্চালনায় ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল বারেক সরকার, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী তুষিত চাকমা, রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদের সহকারী প্রকৌশলী  মোঃ এরশাদুল হক, লংগদু থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ ইকবাল উদ্দীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু, জেলা পরিষদের সদস্য মোঃ আব্দুর রহিম ও আসমা বেগম প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by