চট্টগ্রাম

ভাটিয়ারী টি হাজি টি.এ.সি উচ্চ বিদ্যালয়ের ৮৯ ব্যাচের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা 

  প্রতিনিধি ২৮ মার্চ ২০২১ , ৫:২৫:১১ প্রিন্ট সংস্করণ

কামরুল ইসলাম দুলুঃ

পুরানো সেই দিনের কথা ভুলবি কি রে হায়। ও সেই চোখে দেখা, প্রাণের কথা, সে কি ভোলা যায়। আয় আর একটিবার আয় রে সখা, প্রাণের মাঝে আয়। মোরা সুখের দুখের কথা কব, প্রাণ জুড়াবে তায়। দীর্ঘ ৩২ বছর পর স্কুল জীবনের সেই বন্ধুরা একে অপরকে কাছে পেয়ে আপ্লুত হয়ে পড়েন চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী হাজ্বি টি.এসি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৮৯ ব্যাচের শিক্ষার্থীরা। কংকা চৌধুরী, ফরিদা নাজনীন, মাসুদ, সরফরাজ এবং পুলক কর এর যৌথ পরিচালনায় শনিবার দিনব্যাপী উপজেলার সলিমপুরের শুকতারা পার্কে উক্ত মিলন মেলা অনুষ্ঠিত হয়।

দীর্ঘদিন পর একত্রিত হয়ে অনেক বন্ধু আবেগে আপ্লুত হয়ে পড়েন।

স্কুলের ৮৯ ব্যাচের বন্ধুরা তাদের বন্ধন ধরে রাখতে উক্ত মিলনমেলার আয়োজন করে। পূণর্মিলনী, বনভোজন ও মিলনমেলায় দিনব্যাপী আয়োজনের মধ্যে ছিল শিশুদের গান,নৃত্য, মহিলাদের বালিশ খেলা, মিউজিক্যাল চেয়ার, পুরুষদের বল ফাসিং,র‌্যাফেল ড্র, পুরস্কার বিতরণ এবং প্রীতিভোজ। অনুষ্ঠানে গুণিজন সংবর্ধনায় স্কুলের প্রবীণ শিক্ষক আলী আজম এবং সিপ্লাস টিভির সীতাকুণ্ড প্রতিনিধি সাংবাদিক কামরুল ইসলাম দুলুকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়।

দীর্ঘ ৩২ বছরে এসএসসি-৮৯ ব্যাচের শিক্ষার্থীদের বিভিন্নজন নানা পেশায় চলে গেছেন। এদের মধ্যে অনেকে ডাক্তার, প্রকৌশলী, আইনজীবী, সাংবাদিক, সরকারি কর্মকর্তা, সামরিক ও বেসামরিক অফিসার, কেউবা আবার শিক্ষক কিংবা ব্যবসায়ী। কেউ বা আবার প্রবাসী। কিন্তু বন্ধুত্বের বন্ধনে একসঙ্গে রব চিরজীবনে এ শ্লোগানে সবাই যেন এদিন একাকার হয়ে যান। পরিচয় সবার যেন একটা সেটা হলো আমরা স্কুল বন্ধু।

আরও খবর

Sponsered content

Powered by