রাজশাহী

লকডাউন বাস্তবায়নে কাহালু থানা পুলিশের তৎপরতা

  প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২১ , ৭:২৪:২০ প্রিন্ট সংস্করণ

কাহালু (বগুড়া) প্রতিনিধি :

 

বগুড়ার কাহালুতে সর্বাত্মক লকডাউনের ৫ম দিনেও সরকারি বিধিনিষেধ বাস্তবায়নে কঠোর অবস্থানে আছে কাহালু থানা পুলিশ।

রোববার সকালে থেকে দুপুর পর্যন্ত কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পৌর শহর, বিভিন্ন হাট-বাজার এবং রাস্তায় টহল দিতে দেখা গেছে।

এ সময় রাস্তাঘাট ছিল ফাঁকা। গণ-পরিবহন বন্ধ থাকলেও পণ্যবাহী ও জরুরী সেবাদানকারী যানবাহন চলাচল করছে। শপিংমল ও দোকানপাট বন্ধ থাকলেও খোলা ছিল নিত্য প্রয়োজনীয় ও কাঁচামালের দোকানপাট, তবে নির্দিষ্ট সময়ে তা বন্ধ হয়ে যায়। সরকারি জারি করা বিধিনিষেধ সংক্রান্ত জনসচেতনতা বাড়াতে কাহালু থানা পুলিশের উদ্যোগে পৌর শহরসহ উপজেলার ৯টি ইউনিয়নে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা।

এ সময় উপস্থিত ছিলেন কাহালু থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. হারুন অর রশিদ, সেকেন্ড অফিসার মো. আবু শাহিন কাদির, এসআই নাজমুল হক, মহিউদ্দিন, খয়ের উদ্দিন, হাফিজুর রহমান, মেহেদী হাসান, মুকুল চন্দ্র বর্মন, রেজাউল করিম, খোকন চন্দ্র ভৈৗমিক, গুলবাহার খাতুন, এ এস আই মাসুদ রানা, জাহিদুর রহমান, মিলন, আরোজ আলী সহ এস আই, এ এস আই ও পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

কাহালু থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. আমবার হোসেন (আইজিপি পদক প্রাপ্ত) বলেন, লকডাউন বাস্তবায়ন ও মানুষের মাঝে সচেতনতা বাড়াতে কঠোর অবস্থানে থেকে মাঠ পর্যায়ে কাজ করছে থানা পুলিশ। সরকার ঘোষিত এ কার্যক্রম বাস্তবায়নে পুলিশের তৎপরতা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

 

আরও খবর

Sponsered content

Powered by