রাজশাহী

শিবগঞ্জে কিচক ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

  প্রতিনিধি ২ অক্টোবর ২০২১ , ৬:৫৭:২৯ প্রিন্ট সংস্করণ

শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি:

 

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে বগুড়ার শিবগঞ্জ উপজেলার কিচক ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ও ধুলাঝাড়া এইউ দাখিল মাদ্রাসার সভাপতি মো. জামিরুল ইসলাম রনি ব্যাপক গণসংযোগ করেছেন।

শনিবার কিচক ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী সমাজ সেবক মো. জামিরুল ইসলাম রনি অত্র ইউনিয়নের ধুলাঝাড়া, কানতারা, মহিষট্ট, শোলাগাড়ী, নয়াপাড়াসহ কয়েকটি গ্রামে ও মহল্লায় দিনব্যাপী ব্যাপক গণসংযোগ করেন। পরে বিকেলে নিজ গ্রাম আউসগ্রাম চত্বরে এক মতবিনিময় সভা ইউনিয়ন জাতীয় পার্টির উপদেষ্টা মো. শামছুল আলম মুকুলের সভাতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন ইউনিয়ন জাপা নেতা নবীবুর রহমান , রফিকুল ইসলাম, আরমান হোসেন, হারুনুর রশিদ, রাজিব হোসেন, কামরান হোসেন, মাহবুব আলম, মতিয়ার রহমান, ছাত্র সমাজ নেতা রেবুল হোসেন প্রমুখ। মতবিনিময় সভায় সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী রনি বলেন, আমার চাচা মরহুম নবাব আলী মন্ডল কিচক ইউনিয়নের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। এই এলাকার মানুষ আমাকে দোয়া ও সার্বিক সহযোগিতা করলে আমিও এই ইউনিয়নের সর্ব স্তরের মানুষের পাশে থেকে সেবা করে যাবো।

 

আরও খবর

Sponsered content

Powered by