দেশজুড়ে

শফিকুল ইসলাম কলেজের নবীন-বরণ অনুষ্ঠিত

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২৩ , ৪:২০:৪১ প্রিন্ট সংস্করণ

শফিকুল ইসলাম কলেজের নবীন-বরণ অনুষ্ঠিত

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলার কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজের আয়োজনে একাদশ শ্রেণিতে ২০২৩-২৪ইং শিক্ষাবর্ষের ভর্তিকৃত ছাত্র-ছাত্রীদের অরিয়েন্টেশন ও বরণ অনুষ্ঠান করা হয়।

২০২৩ইং সালের ৮ই অক্টোবর বেলা সাড়ে ১১টায় উক্ত কলেজের হলরুমে সহকারি অধ্যাপক রাহেলা বেগম এর সঞ্চালনায় অধ্যক্ষ মোঃ শফিকুর রহমান এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, প্রতিষ্ঠাতা ও সভাপতি কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজ, আলহাজ্ব মোহাম্মদ শফিকুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন, বীর মুক্তিযোদ্ধা, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য, কাজী হারিছুর রহমান এবং উক্ত কলেজের অধ্যক্ষ, শিক্ষার্থী ও জাতীয় দৈনিক ভোরের দর্পণের সাংবাদিক আলমগীর হোসেন সহ প্রমুখ।

প্রতি বছরের ন্যায় জেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান কাজী মোহাম্মদ শফিকুল ইসলাম কলেজের ২০২৩-২৪ এর এইচ এস সি ও (বিএমটি) বিভাগে ভর্তিকৃত মোট ৫৫০জন ছাত্রছাত্রীদের বরণ সংবর্ধনায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, তোমারা এদেশের ভবিষ্যৎ, ৭২টি প্রতিষ্ঠান থেকে একত্রিত হয়েছ, পরিবেশটা রক্ষা করার দায়িত্ব তোমাদেরই। আমাদের এই শিক্ষা প্রতিষ্ঠান ধূমপান ও রাজনীতি মুক্ত। তোমরা মোবাইল ফোনে আসক্ত না হয়ে, পড়াশোনায় মনোযোগী হও।

আরও খবর

Sponsered content

Powered by