খুলনা

পাইকগাছা উপজেলা প্রকৌশলীর বিদায় সংবর্ধনা

  প্রতিনিধি ১৯ অক্টোবর ২০২৩ , ৭:১০:৫৭ প্রিন্ট সংস্করণ

পাইকগাছা উপজেলা প্রকৌশলীর বিদায় সংবর্ধনা

পাইকগাছায় উপজেলা প্রকৌশলীর অবসর জনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (১৯ অক্টোবর) দুপুরে উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে উপজেলা প্রকৌশলী মো. হাফিজুর রহমান খান কে অবসর জনিত বিদায় শুভকামনা অহর্নিশ জানান পাইকগাছা ঠিকাদার কল্যাণ সংস্থা। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে ইউডিএফ, ইউজিডিপি প্রকল্পের দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা মো. হাফিজুর রহমান সরকার, পাইকগাছা ঠিকাদার কল্যাণ সংস্থার সভাপতি এমএম আব্দুস সামাদ, ঠিকাদার মো. ইউসুফ আলী সরদার, মো. সাইফুল ইসলাম, আ. আজিজ, এম এম ইস্রাফিল আহমেদ, দৈনিক জন্মভূমি ও ডেইলী মর্নিং গ্লোরি’র উপজেলা প্রতিনিধি পূর্ণ চন্দ্র মন্ডল সহ অনেকে উপস্থিত ছিলেন।

অপরদিকে, সকালে পাইকগাছা উপজেলা প্রকৌশলী অফিসের কর্মকর্তা কর্মচারীদের আয়োজনে উপজেলা প্রকৌশলী মো. হাফিজুর রহমান খান কে অবসর জনিত বিদায় সংবর্ধনা দেয়া হয়। এসময়ে উপ-সহকারী প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন, জাহাঙ্গীর আলম, সার্ভেয়ার মো. ইমরান হোসেন, হিসাবরক্ষক মো. শাহবুদ্দিন গাজী সহ কআর্য সহকারী এবং এমএলএসএস বৃন্দ উপস্থিত ছিলেন। মো. হাফিজুর রহমান খান ১৯৮৯ সালের ২৮ মে চাকুরী জীবনে প্রবেশ করেন এবং অত্যন্ত সফলতার সাথে দেশের বিভিন্ন জেলা উপজেলায় চাকুরী করেন।

সর্বশেষ তিনি ২০২০ সালের ৯ জুলাই পাইকগাছা উপজেলা প্রকৌশলী হিসেবে দায়িত্ব গ্রহণ করেন এবং ৫ অক্টোবর তার চাকুরী জীবনের শেষ দিন ছিল। বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা প্রকৌশলী মো. হাফিজুর রহমান খান কে সম্মাননা ক্রেস্ট ও উপহার সামগ্রী প্রদান করা হয় ।

Powered by