ঢাকা

শেখ হাসিনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া অনুষ্ঠিত

  প্রতিনিধি ৬ মার্চ ২০২৩ , ৮:০১:৪৯ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের স্বনামধন্য ও ঐতিহ্যবাহী শেখ হাসিনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ -২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৬ মার্চ) সকালে উক্ত শিক্ষা প্রতিষ্ঠানের মাঠ প্রাঙ্গনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অত্র স্কুলের সভাপতি, গোপালগঞ্জ জেলা  প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম।

শেখ হাসিনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ শাহনাজ রেজা এ্যানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান সহ স্কুল পরিচালনা পর্ষদের সম্মানিত সকল সদস্যবৃন্দ।

বিগত বছরগুলোয় বৈশ্বিক করোনা মহামারীর প্রভাবে সরকারি সিদ্ধান্ত মতে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়নি। এবছর উক্ত শিক্ষা প্রতিষ্ঠান কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে শিক্ষার্থীদের অংশগ্রহণ ছিল চোখে পড়ার মতো। পরে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে প্রধান অতিথি আমন্ত্রিত সকলকে নিয়ে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে সনদ ও পুরস্কার তুলে দেন। এ সময় স্বর্ণকলি উচ্চ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by