ঢাকা

শ্রীপুরে শিশুকে যৌন নিপীড়ন, ২৫ হাজার টাকায় রফাদফা

  প্রতিনিধি ৩১ আগস্ট ২০২১ , ৭:২৭:৪৪ প্রিন্ট সংস্করণ

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি:

গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার লোহাগাছ গ্রামে গত ২৩ আগষ্ট দুপুরে এক শিশুকে (৮) যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে স্থানীয় এক পোল্ট্রি র্ফামের কর্মচারীর বিরুদ্ধে। এ বিষয়ে গ্রাম্য সালিসে বসে স্থানীয় ওর্য়াড কাউন্সিলর শিশুটির বাবা-মার কাছে ২৫ হাজার টাকা দিয়ে রফাদফা করছে বলে অভিযোগ ওঠেছে। তবে স্থানীয় ওর্য়াড কাউন্সিলর সাহিদ মিয়া সালিশের বিষয়টি অস্বীকার করেছেন। বর্তমানে শিশুটি গত ৮দিন ধরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শিশুটির বাড়ি শ্রীপুর পৌরসভার ৩নং ওয়ার্ডে লোহাগাছ গ্রামে। তাঁর বাবা একজন অটোরিকশা চালক। অভিযুক্ত শিপন মিয়া (২২) বাড়ি রংপুর জেলায় বলে জানা গেছে। সে পৌর এলাকার মোস্তাফিজুর রহমান(ভুট্টু)র রাফিন পোল্ট্রি ফার্মে কাজ করতো। ঘটনার পর থেকে অভিযুক্ত শিপন মিয়াকে বেত্রাঘাত করে র্ফাম থেকে চাকরিচ্যুত করে তার গ্রামের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়েছে।

শিশুটির মা জানান, পোল্ট্রির পাশে পুকুরে গোসল করার সময় শিশুটিকে পুকুর থেকে জোর করে তুলে নিয়ে ধান খেতের পাশে তাকে জোরপূর্বক বলাৎকার করে। এরপর শিশু ছেলেটি বাড়িতে এসে সব কিছু জানায়। পরবর্তীতে পৌরসভার কাউন্সিলর সাহিদ মিয়াসহ স্থানীয় কয়েকজন মিলে শিশুটির মায়ের কাছে ছেলের চিকিৎসা খরচের জন্য ২৫ হাজার টাকা দেন। এবিষয় কাউকে কিছু না বলতে মানা করেন গ্রাম্য সালিশের লোকজন। তিনি আরও জানান, অভিযুক্ত শিপন মিয়াকে শারিরীক নির্যাতন ও করেছে। হাসপাতালে ভর্তির বিষয়ে কোন কথা বলতে রাজি হননি তিনি। এ বিষয়ে রাফিন পোল্ট্রি ফার্মের মালিক মোস্তাাফিজুর রহমান মোবাইল ফোনে জানান, এটা একটা গোপন বিষয়,গোপন থাকাই ভালো। বিষয়টি প্রকাশ না করার জন্য অনুরোধ করেন।

শ্রীপুর পৌরসভার ওয়ার্ড কাউন্সিলর সাহিদ মিয়া জানান বিষয়টি স্থানীয় লোকজন আমাকে জানিয়েছেন। তবে ২৫ হাজার টাকায় আপোষ মিমাংসার বিষয়টি আমার জানা নেই।

শ্রীপুর থানার অফির্সাস ইনর্চাজ (ওসি) খোন্দকার ইমাম হোসেন জানান,এখনো কেউ বিষয়টি জানায়নি তবে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by