বাংলাদেশ

সব ব্যারিকেড ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করব : রিজভী

  প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২১ , ৯:৫৬:১৮ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে আটকে রাখা হয়েছে। আমাদের সবার এখন একটাই দায়িত্ব সব ব্যারিকেড ভেঙে খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।’

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে নারী ও শিশু অধিকার ফোরামের উদ্যোগে মোম প্রজ্বলন কর্মসূচিতে তিনি এসব কথা বলেন। বিএনপি চেয়ারপারসনকে কারাবন্দি রাখার প্রতিবাদে নারী ও শিশু অধিকার ফোরাম এ কর্মসূচির আয়োজন করে।

নেতাকর্মীদের উদ্দেশ্যে রুহুল কবির রিজভী বলেন, ‘সব ব্যারিকেড ভেঙে বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে, সেই তাগুত বুকে আছে? সেই তাগুত নিয়ে রাস্তায় নেমে গণতন্ত্র উদ্ধার ও বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে।’

তিনি বলেন, ‘খালেদা জিয়া শুধু বিএনপি চেয়ারপারসন নন, জনগণের অধিকারের জন্য জেল-জুলুম টিয়ারশেলসহ সব নিপীড়ন নির্যাতনকে বুকে ধারণ করে তিনি রাজপথে গণতন্ত্রের পতাকা উড্ডীন করেছেন। সেই মহান নেত্রীকে অন্যায়ভাবে আটক রাখা হয়েছে। কারণ শেখ হাসিনা আমাদের নেত্রীকে ভয় পান। বেগম জিয়া যদি বাইরে থাকতেন, তাহলে তিনি (শেখ হাসিনা) দিনের ভোট রাতে করতে পারতেন না। অবৈধভাবে ভোটও করতে পারতেন না।

বিএনপির স্বেচ্ছাসেবকবিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপুর সভাপতিত্বে এবং নিপুণ রায় চৌধুরীর সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, যুগ্ম মহাসচিব ও ঢাকা দক্ষিণ মহানগর বিএনপির সভাপতি হাবিব উন নবী খান সোহেল, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, খালেদা জিয়ার ব্যক্তিগত সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, বিএনপির তথ্যবিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদির ভূঁইয়া জুয়েল প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by