বাংলাদেশ

‘সরকারকে কোনো অশুভ শক্তিই রক্ষা করতে পারবে না’

  প্রতিনিধি ২১ সেপ্টেম্বর ২০২৩ , ৪:৪৯:৫৩ প্রিন্ট সংস্করণ

‘সরকারকে কোনো অশুভ শক্তিই রক্ষা করতে পারবে না’

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, দেশ বাঁচাতে, মানুষ বাঁচাতে তরুণসমাজ আজ জেগে উঠেছে। শেখ হাসিনা সরকারকে আর কোনো অশুভ শক্তিই রক্ষা করতে পারবে না। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দুপুরে সিলেট অভিমুখে তারুণ্যের রোডমার্চে যাত্রাপথে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল বিশ্বরোড মোড়ে নেতাকর্মীদের উদ্দেশ্য বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, তারুণ্যের যে রোডমার্চ শুরু হয়েছে তা সরকার পতনের মধ্য দিয়ে শেষ হবে।  

আওয়ামী লীগ সরকারের পদত্যাগের এক দফা দাবিতে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সকালে কিশোরগঞ্জ জেলার ভৈরব থেকে এ রোডমার্চ শুরু হয়। রোডমার্চটি ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ ও মৌলভীবাজার হয়ে সিলেট গিয়ে সমাবেশের মাধ্যমে শেষ হবে। দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় এবং আমীর খসরু মাহমুদ চৌধুরী এই রোডমার্চের নেতৃত্ব দিচ্ছেন।

এ সময় নেতাকর্মীদের উদ্দেশ্যে গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন, আমাদের আন্দোলন ‘ডু অর ডাই’। হয় বাঁচব, না হয় মরে যাব। সেজন্য আমাদের প্রস্তুত থাকতে হবে। আন্দোলনের ফসল ঘরে না তোলা পর্যন্ত নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানাচ্ছি।

রোডমার্চটি ব্রাহ্মণবাড়িয়ার সীমানায় পৌঁছালে বিএনপির কেন্দ্রীয় অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা কচি, সাবেক সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম খোকন, জাতীয় নির্বাহী কমিটির সদস্য শেখ মোহাম্মদ শামীম, যুবদলের কেন্দ্রীয় নেতা এস এন তরুন দে, ব্রাহ্মণবাড়িয়া যুবদলের সভাপতি মোল্লা শামীমসহ দলের মনোনয়ন প্রত্যাশী অনেক নেতা রোডমার্চকে স্বাগত জানান।

আরও খবর

Sponsered content

Powered by