ময়মনসিংহ

সাংবাদিক নাদিম হত্যা: ২২ দিনেও ধরাছোঁয়ার বাইরে এজাহার ভুক্ত ১৭ আসামি

  প্রতিনিধি ৬ জুলাই ২০২৩ , ৬:৪৯:০৩ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধি:

জামালপুরের বকশীগঞ্জে বাংলানিউজ টোয়েন্টিফোর ও ৭১ টিভির প্রতিনিধি সাংবাদিক গোলাম রব্বানী নাদিম হত্যা ২২ দিন পেরিয়ে গেলেও ধরাছোঁয়ার বাইরে রয়েছে এজাহারভুক্ত ১৭ আসামি। এজাহারে থাকা ২২ আসামির মধ্যে প্রধান আসামি বরখাস্ত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। ১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১৭ জন আসামি এখনও পলাতক রয়েছে। আসামিরা এখন কোথায়-কীভাবে রয়েছেন, তাও জানে না আইনশৃঙ্খলা বাহিনী। তাই দ্রুত সময়ের মধ্যে সব আসামিকে গ্রেপ্তার ও তাদের ফাঁসির দাবি জানিয়েছেন সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের মেয়ে রাব্বীলাতুল জান্নাত।

রাব্বীলাতুল জান্নাত হতাশা প্রকাশ করে বলেন, আমার বাবাকে ১৪ জুন রাতে হামলা করা হলো ১৭ ঘন্টা জীবনের সাথে সংগ্রাম করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যু বরণ করেন। আমার মা মনিরা বেগম ১৭ জুন ২২ জনকে এজহারভুক্ত ও অজ্ঞাত নামা আরও ২০/২৫ জনের বিরুদ্ধে মামলা করলেন। কিন্তু সর্বশেষ ২২ দিনের মধ্যে এজেহারভুক্ত একটা আসামিও ধরতে পারলো না আইনশৃঙ্খলা বাহিনী! কেন ধরতে পারতেছে না? আমাদের দেশের পুলিশবাহিনী ও আইন শৃঙ্খলা বাহিনী কি এতোটাই দুর্বল? না কি আসামিরা তাদের চেয়ে ক্ষমতাসীন? তাদের ধরলে সমস্ত ইন্ধনকারী ও রাঘববোয়ালরা বেরিয়ে আসবে এই ভয়ে তাদের ধরা হচ্ছে না? এজেহারভুক্ত আসামিদের না ধরার ফলে আমাদের মনে স্বাভাবিক ভাবেই নানা সন্দেহ দানা বাঁধছে।

উল্লেখ্য, সংবাদ প্রকাশের জের ধরে গত ১৪ জুন রাতে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু ও তার সহযোগীরা সাংবাদিক নাদিমের ওপর হামলা করে গুরুতর আহত করে। পরদিন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। এই ঘটনায় বাবু চেয়ারম্যানকে প্রধান আসামী করে ২২ জনের নামসহ অজ্ঞাত আরও ২০ থেকে ২৫ জনকে আসামী করে বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নাদিমের স্ত্রী মনিরা বেগম।

আরও খবর

Sponsered content

Powered by