দেশজুড়ে

সারা বছর ঢাকায় থেকে অনেকেই প্রার্থী হতে চায়

  প্রতিনিধি ১ অক্টোবর ২০২৩ , ৩:৪৫:৫৩ প্রিন্ট সংস্করণ

সারা বছর ঢাকায় থেকে অনেকেই প্রার্থী হতে চায়

সারা বছর ঢাকায় অবস্থান করে অনেকেই নির্বাচনের সময় নিজেদের প্রার্থী ঘোষণা করে। এবারও আমাদের দলের অনেকেই মনোনয়ন চাচ্ছেন। রাজনীতিতে প্রতিযোগীতা থাকতেই পারে। আমি তাদের সাধুবাদ জানাই।

কিন্তু সারা বছর ঢাকায় অবস্থান করবেন, আর নির্বাচন এলেই নিজেকে প্রার্থী ঘোষণা করবেন। জনগন এখন আর এতোটাও বোকা নাই। রাজনীতি করতে হলে জনগনের পাশে থেকে রাজনীতি করুন। বিগত পনেরো বছর পটল পরিবার সহ বিএনপির যারা রাজনীতি করে তারা পনেরো দিনের জন্যও লালপুরে অবস্থান করেনি। লালপুরের মানুষের পাশে থাকেনি।

এই জনপদের আশি ভাগ মানুষ তাদের চিনেনা। করোনার সময় যখন দু মুঠো ভাতের জন্য গরীব মানুষ গুলো ছটফট করছিলো। একজন নেতাও তাদের পাশে দাড়াইনি। ঈদ উৎসবেও কেউ দশজন গরীবের মাঝেও একটু সেমাই চিনি সহ শাড়ি কাপড়ও বিতরণ করেনি। অথচ তারাই এখন এই জনপদের এমপি হতে চাই। জনগন এখন এতো বোকা নাই। মানুষ এখন সব বুঝে। আমরা ছাত্র জীবন থেকে মানুষের পাশে আছি। এখন অবধি মানুষের কল্যাণে কাজ করছি। করোনার সময় হাজার হাজার মানুষকে সহযোগীতা করেছি। ঈদের মধ্যে লক্ষাধিক মানুষকে সহযোগীতা করেছি।

শনিবার (৩০ সেপ্টেম্বর) বিকেলে লালপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত গোপালপুর নর্থ বেঙ্গল সুগার মিল উচ্চ বিদ্যালয়ে শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন।

এ সময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আ.স.ম মাহমুদুল হক মুকুলের সভাপতিত্বে আয়োজিত উন্নয়ন ও শান্তি সমাবেশে লালপুর উপজেলার আওয়ামীলীগের নেতাকর্মী সহ হাজার হাজার নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by