দেশজুড়ে

সিংড়ায় ট্রাকের চাকায় প্রাণ গেল ৩ জনের

  প্রতিনিধি ১১ মার্চ ২০২৪ , ৩:৫৮:৪০ প্রিন্ট সংস্করণ

সিংড়ায় ট্রাকের চাকায় প্রাণ গেল ৩ জনের

নাটোরের সিংড়ায় ট্রাকের ধাক্কায় অটোভ্যানে থাকা ৩জন নিহত হয়েছেন। এ ঘটনায় একজনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। সোমবার (১১ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে সিংড়া-শেরপুর সড়কের দুর্গাপুর এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন সিংড়া উপজেলার বনকুড়াইল গ্রামের মোছা. হোসনে আরা (৪৫), ইমরান (২২) ও রাব্বী (১৮)। আহত হয়েছেন নিহত দুইভাইয়ের মা পারভিন। নিহত রাব্বি এবং ইমরান আপন দুইভাই। তারা বনকুড়াইল গ্রামের মমিন আলীর ছেলে। অপরদিকে নিহত হোসনে আরা একই গ্রামের আব্দুস সাত্তার এর স্ত্রী।

সুকাশ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এড. মো. মোফাজ্জল হোসেন মোফা জানান, সকালে অটোভ্যান যোগে তিনজন যাত্রী বামিহাল যাচ্ছিলেন। এসময় দুর্গাপুর আঞ্চলিক সড়কে অটোভ্যানটি ওঠার সময় দ্রুতগতির একটি ট্রাক ভ্যানটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চালকসহ তিনজন নিহত হন। একজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।

এসময় স্থানীয়রা ট্রাকটি জব্দ করেন। পরে চালক এবং হেলপারকে ধরে পুলিশে সোপর্দ করে।সিংড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল কালাম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

Powered by