দেশজুড়ে

সিরাজগঞ্জে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

  প্রতিনিধি ৩ জানুয়ারি ২০২৪ , ৬:০৭:০৯ প্রিন্ট সংস্করণ

সিরাজগঞ্জে অসহায় দরিদ্রদের মাঝে শীতবস্ত্র বিতরণ

আন্তর্জাতিক স্বেচ্ছাসেবী সংগঠন আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার উদ্দ্যেগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। বুধবার (৩ জানুয়ারি) বাদ আছর পৌর শহরের ধীতপুর রাবেয়া বুসরা মহিলা মাদ্রাসার ৪০জন অসহায় দরিদ্র, এতিম,হাফেজা শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ কাজের উদ্বোধন করেন আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক প্রকৌশলী সামছুল বারী তারা।

এসময় চ্যানেল এর স্টাফ রিপোর্টার ফেরদৌস রবিন, বিশিষ্ট ব্যবসায়ী হেলালুর রহমান, সুনিত, আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার নির্বাহী সদস্য জাহিদুর রহমান পীর, মাহবুবুর রহমান, এস,এম আল আমিন, মাদ্রাসার মুহতামিম, শিক্ষকসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

যাকাত, ফেতরা বিত্তশালীদের অনুদানের অর্থে পরিচালিত আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার চেয়ারম্যান তৌফিকা আহমেদ বলেন “ আঞ্জুমান মুফিদুল ইসলাম সবসময় মানবতা কে অগ্রাদিকার দিয়ে বেওয়ারিশ লাশ দাফন থেকে শুরু করে শীতার্ত মানুষের পাশে সর্বদা হাজির থাকে, অসহায় কর্মক্ষম পরিবারকে কর্মসংস্থান হিসেবে এককালীন অনুদানে রিক্সা/ভ্যান, মুদির দোকান ও দুস্থ্য রুগিদের নগদ অর্থ বিতরনের মাধ্যমে সহায়তা করে থাকে এবং এসকল সহায়তা আঞ্জুমান মুফিদুল ইসলাম সিরাজগঞ্জ জেলা শাখার চলমান রুটিনওয়ার্ক। সর্বপরি জীবন থেকে মৃত্যু পর্যন্ত মানুষের পাশে থাকে আঞ্জুমান মুফিদুল ইসলাম।

আরও খবর

Sponsered content

Powered by