দেশজুড়ে

সীতাকুণ্ড থেকে ট্রেনে উঠে ভুলক্রমে রংপুর চলে গেছে শিশু কামাল, ফেসবুকের কল্যাণে ফিরে পেল পরিবার

  প্রতিনিধি ১ সেপ্টেম্বর ২০২১ , ৬:৩৪:৩২ প্রিন্ট সংস্করণ

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড (চট্টগ্রাম):
চট্টগ্রাম থেকে ট্রেনে উঠে ভুল করে ঢাকা হয়ে চলে যায় রংপুরে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলার ১০ বছর বয়সী শিশু কামাল। গত ২৪ আগষ্ট সকালে কামাল একটি ট্রেনে উঠে পড়ে চলে যায় ঢাকায়। সেখান থেকে চট্টগ্রাম আসবে ভেবে রংপুরগামী আরেকটি ট্রেনে উঠে যায়।
এদিকে ছেলেকে হন্যে হয়ে খুঁজছে তার পরিবার। শিশু কামালকে রংপুর রেল স্টেশনের পাশে ঘুরতে দেখে এক রিক্সা চালক তাকে আশ্রয় দেন। এরপর যুবায়ের আহমেদ নামের এক যুবক শিশু কামালের সাথে কথা বলে বুঝতে পারেন সে ভুলে ট্রেনে উঠে রংপুর চলে এসেছে।
এরপর যুবায়ের আহমেদ সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছেলেটির ভিডিও দিয়ে তার মা-বাবার সন্ধান চান। সাখে লিখে দেন তার মোবাইল নাম্বারটিও। সেই ভিডিওটি শেয়ার করে সীতাকুণ্ড নিউজ ২০ নামের একটি পেইজ। শেয়ার করা শিশুটির ভিডিও দেখে চিনতে পারেন চট্টগ্রামের সীতাকুণ্ডের ছোট কুমিরা দক্ষিণ আকিলপুর এলাকায় একজন প্রতিবেশী  তিনি ছেলেটির ভিডিও দেখিয়ে পরিচয় নিশ্চিত হন এবং বিষয়টি শিশু কামালের পরিবারকে জানান।
এদিকে ঔই মোবাইল নাম্বারে যোগাযোগের মাধ্যমে শিশু কামালের পিতা মোঃ সাজ্জাদ হোসেন মঙ্গলবার ছুটে যান রংপুরে। বুধবার বিকালে রংপুর কোতোয়ালি থানা পুলিশের  মাধ্যমে যুবায়ের আহমেদ শিশু কামালকে তার পিতার কাছে হস্তান্তর করেন। ফেসবুকের মাধ্যমে ছেলেকে ফিরে পেয়ে সাজ্জাদ কৃতজ্ঞতা জানান যুবায়ের আহমেদ ও কোতোয়ালি থানা পুলিশকে।

আরও খবর

Sponsered content

Powered by