চট্টগ্রাম

হাটহাজারীতে বন্ধুর শোকে বন্ধুর মৃত্যু

  প্রতিনিধি ১৮ সেপ্টেম্বর ২০২৩ , ৫:৫২:৪০ প্রিন্ট সংস্করণ

হাটহাজারীতে বন্ধুর শোকে বন্ধুর মৃত্যু

হাটহাজারীতে মোঃ আরফাত (২৮) নামে এক ব্যক্তির মৃত্যুর চার ঘন্টা পর মোঃ আজম (২৮) নামে অপর এক যুবকের মৃত্যু হয়েছে। তারা উভয়ে বন্ধু ছিলেন।

সোমবার (১৮ সেপ্টেম্বর) হাটহাজারী পৌরসভার আজিমপাড়া সাব্বি বাপের বাড়িতে হৃদয়স্পর্শি এ ঘটনা ঘটে। আজম ওই বাড়ির নুরুল ইসলাস প্রকাশের বাঘের ও আরফাত একই বাড়ির মৃত মুছা সওদাগরের পুত্র।

সরেজমিনে জানা গেছে, রোববার রাতে মোঃ আরফাতের বিয়ে উপলক্ষে দুই বন্ধু মিলে শশুড় বাড়িতে নাস্তা পাঠাতে বাজার করে। সকাল সাড়ে আটটার দিকে হঠাৎ আরফাত স্ট্রোক করে মারা যান। খবর পেয়ে আজম বন্ধুর বাড়িতে যায়। নিজ হাতে টুপি পড়িয়ে দেয়। পরে লাশ গোসলের প্রস্তুুতি নেয়ার প্রাক্কালে বুকে ব্যথা করছে বলে জানায় আজম।

দ্রুত হাটহাজারী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে গেলে অবস্থা বেগতিক দেখে কর্তব্যরত চিকিৎসক চমেক রেফার করলে নেয়ার পথেই দুপুর সাড়ে বারোটার দিকে মারা যান আজম।

আজমের দুই ও তিন বছর বয়স্ক একটি পুত্র ও কন্যা সন্তান রয়েছে। এ ঘটনায় এলাকার শোকের ছায়া বিরাজ করছে। শত শত মানুষ দুই বন্ধুকে দেখার জন্য ভিড় করছে।বাদে আছর আরফাত ও বাদে এশা আজমের নামাজে জানাযা শেষে সমাজের গোরস্থানে তাদের দাফন করা হবে বলে জানান, আজমের চাচাত ভাই মোঃ বাপ্পি।

আরও খবর

Sponsered content

Powered by