আইন-আদালত

হাসপাতালে থাকতে চান বাবুল আকতার

  প্রতিনিধি ২১ মে ২০২১ , ৬:৪৩:৩৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

স্ত্রী মাহমুদা খানম মিতু হত্যা মামলায় কারাবন্দি সাবেক পুলিশ সুপার বাবুল আকতার অসুস্থ দাবি করে হাসপাতালে চিকিৎসার জন্য আদালতে আবেদন করেছেন। বৃহস্পতিবার চট্টগ্রাম মহানগর হাকিম সরোয়ার জাহানের আদালতে এ আবেদন করা হয়।

বাবুল আকতারের আইনজীবী মো. আরিফুর রহমান বলেন, বাবুল আকতার নানা রোগে ভুগছেন। তার চিকিৎসা প্রয়োজন। কারাগারে পর্যাপ্ত চিকিৎসা ব্যবস্থা নেই। তাই আমরা কারাগারের বাইরে অন্য যেকোনো হাসপাতালে তার চিকিৎসার অনুমতি চেয়ে আদালতে আবেদন করেছি। আগামী রোববার এ বিষয়ে শুনানি হবে।

তিনি জানান, বাবুল আকতারের ফুসফুসে সমস্যা আছে। অনিয়মিত রক্তচাপে ভুগছেন। এ ছাড়া তার অ্যাজমা ও শ্বাসকষ্টের সমস্যা রয়েছে। শারীরিক সমস্যার কারণে বাবুল গত জানুয়ারি থেকে ২৫ এপ্রিল পর্যন্ত রাজধানীর দুটি হাসপাতালে চিকিৎসা নিয়েছেন বলেও জানান পুলিশের এই সাবেক কর্মকর্তার আইনজীবী।

২০১৬ সালের ৫ জুন ভোরে ছেলেকে স্কুলে পৌঁছে দিতে বের হওয়ার পর চট্টগ্রাম শহরের জিইসি মোড়ে কুপিয়ে ও গুলি করে হত্যা করা হয় মিতুকে। তার স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আকতারের বিরুদ্ধে গত ১২ মে পাঁচলাইশ থানায় মামলা করেন মিতুর বাবা মোশাররফ হোসেন। সেই মামলায় গ্রেফতার দেখিয়ে সেদিনই বাবুলকে আদালতে তোলা হলে বিচারক তাকে পাঁচ দিনের রিমান্ডে পাঠান।

আরও খবর

Sponsered content

Powered by