চট্টগ্রাম

অক্সিজেন মোড়ে বাসে আগুন

  প্রতিনিধি ৬ নভেম্বর ২০২৩ , ৩:১৬:০৫ প্রিন্ট সংস্করণ

অক্সিজেন মোড়ে বাসে আগুন

বিএনপি-জামায়াতের ডাকা টানা ৪৮ ঘণ্টার অবরোধের প্রথম দিন চট্টগ্রাম মহানগরীতে বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটেছে। রোববার (৫ নভেম্বর) রাত ১০টা ২০ মিনিটে বায়েজিদ বোস্তামী থানাধীন অক্সিজেন মোড় সংলগ্ন রেলগেট এলাকায় পার্কিংকৃত বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। খবর পেয়ে বায়েজিদ বোস্তামী ফায়ার সার্ভিসের দুটি গাড়ি গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফেরদৌস জাহান বলেন, বায়েজিদ বোস্তামী থেকে অক্সিগামী সড়কে অক্সিজেন রেলগেট এলাকায় পার্কিং অবস্থায় থাকা একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। অবরোধ সমর্থকরা এই আগুন লাগিয়ে থাকতে পারে। আগুনে বাসটির ওপরের অংশ পুড়ে গেছে। বাসটি মুরাদপুর থেকে অক্সিজেন হয়ে রাউজান রুটে চলাচল করতো। এ বিষয়ে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে বলে জানান ওসি।

আমিন জুট মিল এলাকায় অটোরিকশায় আগুন ঃঃ দ্বিতীয় দফার অবরোধের দ্বিতীয় দিন চট্টগ্রাম নগরীর আমিন জুট মিল এলাকায় ভোরে একটি অটোরিকশায় আগুন ও একটি কাভার্ডভ্যান ভাংচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার ভোর সাড়ে চারটার দিকে নগরের পাঁচলাইশ থানার আতুরার ডিপো এলাকায় এ ঘটনা ঘটে।

পাঁচলাইশ থানার ওসি সন্তোষ কুমার চাকমা বলেন, ‘ভোর সাড়ে চারটার দিকে অবরোধের সমর্থনে আমিন জুট মিলের গলি থেকে ১৫-২০ জনের একটি দল ঝটিকা মিছিল বের করে। তারা রাস্তার পাশে রাখা একটি সিএনজিচালিত অটোরিকশায় আগুন ধরিয়ে দেয়। এ সময় একটি কাভার্ডভ্যানও ভাঙচুর করা হয়।’ ঘটনার সঙ্গে জড়িতদের চিহ্নিত ও গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছে পুলিশ।

আরও খবর

Sponsered content

Powered by