দেশজুড়ে

অনূর্ধ্ব-২৩ আন্তর্জাতিক ভলিবল প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা

  প্রতিনিধি ১৮ জানুয়ারি ২০২৩ , ৩:৪৫:৫৬ প্রিন্ট সংস্করণ

অনূর্ধ্ব-২৩ আন্তর্জাতিক ভলিবল প্রতিযোগিতায় বিজয়ীদের সংবর্ধনা

বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ভলিবল দল “অনূর্ধ্ব-২৩ পুরুষ আন্তর্জাতিক ভলিবল প্রতিযোগিতা-২০২২” এ অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করায়, বাংলাদেশ সেনাবাহিনী ঢাকা সেনানিবাসের আর্মি মাল্টিপারপাস কমপ্লেক্সে একটি অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে বাংলাদেশ অনূর্ধ্ব-২৩ ভলিবল দলকে সংবর্ধনা জানানো হয়।

উক্ত সংবর্ধনা অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় ভলিবল ফেডারেশনের সভাপতি ও ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ আতিকুল ইসলাম।

অনুষ্ঠানে সেনাবাহিনীর চিফ অব জেনারেল স্টাফ লেফটেন্যান্ট জেনারেল আতাউল হাকিম সারওয়ার হাসান, এসবিপি, এসজিপি, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি, সেনাসদরের প্রিন্সিপাল স্টাফ অফিসারবৃন্দ,বাংলাদেশ ভলিবল ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সহসভাপতি এম এ রাজ্জাক খান রাজ, মোহাম্মদ ইউনুস, হাবীব উল্লাহ ডন সহ অন্যান্য শীর্ষ কর্মকর্তা ও সদস্যবৃন্দ, বাংলাদেশ জাতীয় অনূর্ধ্ব-২৩ ভলিবল দলের খেলোয়াড়, কোচ এবং অফিসিয়ালগণ, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের শীর্ষ কর্মকর্তাগণ, বাংলাদেশ সেনাবাহিনী অ্যাথলেটিক্স দলের রেকর্ডধারী খেলোয়াড় ও কোচবৃন্দ, মিডিয়া ব্যক্তিবর্গ এবং আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by