ঢাকা

কোটালীপাড়ায় উপজেলা পরিষদের সমন্বয় সভা অনুষ্ঠিত

  প্রতিনিধি ২০ ডিসেম্বর ২০২২ , ৭:০৮:১৩ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ

গোপালগঞ্জের কোটালীপাড়ায় উপজেলা পরিষদের আয়োজনে মাসিক সমন্বয় সভা ডিসেম্বর ২০২২ অনুষ্ঠিত হয়েছে।

কোটালীপাড়া উপজেলা চেয়ারম্যান শ্রী বিমল কৃষ্ণ বিশ্বাসের সভাপতিত্বে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষ ” লাল শাপলায় অনুষ্ঠিত উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর নির্বাচনী এলাকা গোপালগঞ্জ-৩ (টুঙ্গিপাড়া ও কোটালীপাড়া) -এর উন্নয়ন কার্যক্রমে দায়িত্ব পালনের জন্য মনোনীত প্রতিনিধি, গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. শহীদ উল্লাহ খন্দকার।

কোটালীপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ফেরদৌস ওয়াহিদ এর সঞ্চালনায় অনুষ্ঠানে কোটালীপাড়া পৌর মেয়র হাজী মোহাম্মদ কামাল হোসেন শেখ, কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবু ভবেন্দ্রনাথ বিশ্বাস, সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, গোপালগঞ্জ এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী মো. এহসানুল হক, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. জাহিদ হোসেন, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী মো. ফয়জুর রহমান, জেলা কৃষি সম্প্রসারণ অধিদফতরের উপ-পরিচালক অরবিন্দু কুমার রায়, টুঙ্গিপাড়া উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর আলম, বিভিন্ন ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সহ কোটালীপাড়া উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

সভায় প্রধান অতিথি চলমান উন্নয়ন কাজের ব্যয় সংকোচিত করে নির্দিষ্ট সময়ের মধ্যে তা সম্পন্ন করার দিকনির্দেশনা প্রদান করেন। এছাড়াও তিনি বিভিন্ন দপ্তরের সংশ্লিষ্ট কর্মকর্তাদেরকে দেশ ও জনগণের প্রকৃত কল্যাণ বয়ে আনবে ঠিক তেমনি প্রকল্প প্রণয়ন ও তা অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়নের আহ্বান জানান।

আরও খবর

Sponsered content

Powered by