চট্টগ্রাম

ফেন্সিডিল ও প্রাইভেটকার ফেলে পালিয়েছে মাদক কারবারি

  প্রতিনিধি ১৬ অক্টোবর ২০২৩ , ৪:১৪:৫৭ প্রিন্ট সংস্করণ

ফেন্সিডিল ও প্রাইভেটকার ফেলে পালিয়েছে মাদক কারবারি

চট্টগ্রামের মিরসরাইয়ে পুলিশের ধাওয়া খেয়ে ২৮৮ বোতল ভারতীয় ফেনসিডিলসহ একটি প্রাইভেট কার ফেলে পালিয়েছে ২ মাদক কারবারি ।

সোমবার (১৬ অক্টোবর) সকাল সাড়ে ৫ টার সময় ১৫ নং ওয়াহেদপুর ইউনিয়নের নয়দুয়ারীয়া ঝর্ণা এলাকায় এই ঘটনা ঘটে।

ঘটনার সংক্ষিপ্ত বিবরনে মিরসরাই থানা পুলিশ জানায়, এসআই মাসুদ রানা সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ডিউটি করছিলেন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে দুইজন মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ভারতীয় ফেন্সিডিল নিয়ে ফেনী সদর থেকে ০১টি প্রাইভেটকার, যাহার রেজিঃ নং-চট্ট মেট্টো-গ-১১-৫১৯৯ যোগে চট্টগ্রামের দিকে আসতেছে। সংবাদের প্রেক্ষিতে মীরসরাই থানাধীন ১৫নং ওয়াহেদপুর ইউনিয়নের ০৪নং ওয়ার্ডের উত্তর ওয়াহেদপুর সাকিনের নয়দুয়ার বাজারস্থ জনৈক শহিদুল ইসলাম এর চা-দোকানের সামনে নয় দুয়ার বাজার টু নাপিত্তছড়া ঝর্ণাগামী পাকা রাস্তার উপর পৌঁছিলে প্রাইভেটকারের অজ্ঞাতনামা চালক ও দুইজন অজ্ঞাতনামা মাদক ব্যবসায়ী প্রাইভেটকার ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে গাড়ীটিকে তল্লাশী করে ২৮৮ বোতল ভারতীয় ফেন্সিডিল সহ ০১টি প্রাইভেটকার জব্দ করা হয়। 

মিরসরাই থানা অফিসার ইনচার্জ কবির হোসেন জানান, উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ৫লাখ ৬৭ হাজার টাকা। এছাড়া তিনি জানান, পুলিশ অত্যন্ত ঝুঁকিপূর্ণ ভাবে গাড়িটি ধাওয়া করে মাদক দ্রব্য গুলো উদ্ধার করতে সক্ষম হয়েছে। এছাড়া জব্দকৃত গাড়ির সূত্র ধরে পালিয়ে যাওয়া মাদক কারবারিদের পরিচয় সনাক্ত ও গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

আরও খবর

Sponsered content

Powered by