দেশজুড়ে

আগৈলঝাড়া-গৌরনদীতে দখল হচ্ছে সরকারী সম্পত্তি

  প্রতিনিধি ৪ জুলাই ২০২১ , ৮:১৭:৩৭ প্রিন্ট সংস্করণ

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ

মহামারী করোনাভাইরাসের সংক্রমনরোধে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়নে দিনরাত পরিশ্রম করে যাচ্ছেন প্রশাসন। প্রশাসনের ব্যস্ততার সুযোগে সরকারি সম্পত্তি দখল করে একের পর এক অবৈধ স্থাপনা নির্মান করে আসছে একটি মহল।

রবিবার সকালে সরেজমিন দেখা গেছে, গৌরনদী উপজেলার টরকী-বাশাইল খালের আগৈলঝাড়া উপজেলার চেঙ্গুটিয়া গ্রামের গ্রামীণ টাওয়ার সংলগ্ন এলাকায় সরকারি খাল দখল করে দোকান ঘর নির্মাণ কাজ অব্যাহত রেখেছে স্থানীয় আলমগীর হোসেন ঢালী ও তার সহযোগীরা। খাল দখল করে অব্যাহত ভাবে নির্মান কাজ চালিয়ে আসলেও বাঁধা দিচ্ছেনা কেউ। ফলে এ এলাকায় খাল দখলের প্রতিযোগিতা সৃষ্টি হওয়ার আশংকা করছেন স্থানীয় সচেতন বাসিন্দারা।

আগৈলঝাড়া উপজেলা নির্বাহী অফিসার মো. আবুল হাসেম সাংবাদিকদের জানান, কাউকে খাল দখল করতে দেয়া হবেনা। এ বিষয়ে খোঁজখবর নিয়ে ব্যবস্থা নেয়া হবে।

অপরদিকে গৌরনদী উপজেলার বার্থী বাজারের একাধিক ব্যবসায়ীরা জানান, ঢাকা-বরিশাল মহাসড়কের বার্থী বাজারের দক্ষিণ পার্শ্বে সরকারী সম্পত্তি দখল করে গত কয়েকদিন যাবত রাস্তার পাশে দোকান ঘর নির্মান করে আসছেন স্থানীয় আকবর প্যাদা। দখলকারীরা প্রভাবশালী হওয়ায় কেউ মুখ খুলতে সাহস পাচ্ছেনা। গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস সাংবাদিকদের জানান, সরকারি সম্পত্তি কাউকে দখল করতে দেয়া হবেনা। এবিষয়ে উপজেলা প্রশাসন সোচ্চার রয়েছে।

 

আরও খবর

Sponsered content

Powered by