দেশজুড়ে

আটক কেএনএফ সদস্যদের আদালতে হাজির-চার দিনের রিমান্ড মঞ্জুর

  প্রতিনিধি ১৮ এপ্রিল ২০২৪ , ৫:৩৬:৫৮ প্রিন্ট সংস্করণ

আটক কেএনএফ সদস্যদের আদালতে হাজির-চার দিনের রিমান্ড মঞ্জুর

বান্দরবানের রুমা ও থানচি উপজেলায়  ব্যাংক ডাকাতি,টাকা ও অস্ত্র লুটের ঘটনায়  আটক ৬৫ জনকে বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত হাজির করা হয়েছে।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে তাদের প্রিজনভ্যানে করে কারাগার থেকে কড়া নিরাপত্তায় তাদের আদালতে হাজির করা হয় এসময় কারাগার হতে আদালত পর্যন্ত পর্যাপ্ত পুলিশ সদস্য মোতায়েন করতে দেখা গেছে।

আসামিদের আদালতে হাজির করলে রাস্ট্র পক্ষ ও আসামি পক্ষের আইনজীবীদের যুক্তিতর্ক উপস্থাপনের পর আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ নাজমুল হোছাইন আসামিদের ২ দিন করে ৪ দিনের রিমান্ড মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ প্রদান করে। 

এসময় আসমিদের একজন নারী গর্ভবতী হওয়ার কারনে তাকে জেলগেইটে জিজ্ঞাসাবাদের জন্য নির্দেশ দেয় আদালত।

এদিকে  সন্দেহভাজন রুয়াল থান লিয়ান বম ( ৩৩) নামে আরও একজন কেএনএফ সদস্যকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) বেলা সাড়ে ১১ টার দিকে চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ নাজমুল হোসাইন তাকে কারাগারে পাঠানো নির্দেশ দেন।সে রুমা উপজেলার পাইন্দু ইউপির ৬ নম্বর ওয়ার্ডের আরথাপাড়া এলাকার তুয়ালিন বমের ছেলে।

এখন পর্যন্ত যৌথ অভিযানে রুমা ও থানচি উপজেলায় ব্যাংক ডাকাতি,অস্ত্র ও টাকা লুটের ঘটনায়  কেএনএফ সংগঠনের সাথে সম্পৃক্ততার অভিযোগে বিভিন্ন সময়ে মোট ৬৬ জনকে আটক করে যৌথবাহিনি  যারা সকলেই কারাগারে আছেন। 

আরও খবর

Sponsered content

Powered by