চট্টগ্রাম

চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

  প্রতিনিধি ১ নভেম্বর ২০২৩ , ৫:৩৪:০৩ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

চট্টগ্রামের আনোয়ারায় ২৮ বছর বয়সী এক নারীকে ধর্ষণের অভিযোগে মিনহাজুল ইসলাম (৩২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৩১ অক্টোবর) আনোয়ারা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ সংশোধন/২০০৩ এর ৯(১) ধারায় দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করা হয়।

বুধবার (১ নভেম্বর) সকালে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তারের তথ্য গণমাধ্যমকে জানান আনোয়ারা থানার ওসি সোহেল আহমদ। তিনি বলেন, ঘটনার সুষ্ঠুভাবে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

মামলা সুত্রে জানা যায়, ঘটনার শিকার নারীটি একই উপজেলার চাতরি চৌমহনী বাজারের একটি ল্যাবে চাকরি করতেন। সে সুবাধে বিবাদী ও তার পরিবারের সাথে পরিচয়। পরিচয়ের সূত্র ধরে অভিযুক্ত মিনহাজ ও তার পরিবারের সদস্যরা ঔ নারীর সাথে ফোনে নিয়মিত যোগাযোগ করতেন। এক পর্যায়ে মিনহাজ বিয়ের কথা বলে প্রেমের সম্পর্ক গড়ে তুলেন। পরবর্তীতে অভিযুক্ত মিনহাজের চাপে ঔ নারী চাকরি ছেড়ে দেন এবং বিয়ের প্রলোভন দেখিয়ে বৈরাগ ইউনিয়নের তেলের দোকানের উত্তর পার্শ্বে রহিম ড্রাইভারের ভাড়া বাসায় তাকে নিয়ে বসবাস করতে থাকেন। গত ১৮ জুন রাতে তাকে ইচ্ছের বিরুদ্ধে ধর্ষণ করলে ভিকটিম বাধ্য হয়ে থানায় মামলা করে। ওই মামলায় থানা পুলিশের টিম মঙ্গলবার রাতেই অভিযুক্তকে গ্রেফতার করে।

আরও খবর

Sponsered content

Powered by