দেশজুড়ে

আনোয়ারায় চোলাই মদ উদ্ধার, চালকসহ ২ সিএনজি জব্দ

  প্রতিনিধি ২৫ জুন ২০২০ , ৬:০১:০৮ প্রিন্ট সংস্করণ

আনোয়ারায় চোলাই মদ উদ্ধার, চালকসহ ২ সিএনজি জব্দ

আনোয়ারা (চট্টগ্রাম) প্রতিনিধি : চট্টগ্রামের আনোয়ারায় ৮০ লিটার চোলাই মদসহ ইব্রাহিম খলিল (২৬) নামে এক সিএনজি চালককে আটক করেছে আনোয়ারা থানা পুলিশ। বুধবার রাত সাড়ে দশটার দিকে এক অভিযানে উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা রমজান আলী মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

এ সময় দুইটি সিএনজি অটোরিক্সা তল্লাশি চালিয়ে ৮০ লিটার মদ উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে অপর সিএনজি চালক মোঃ মনজুর আলম (২৫) পালিয়ে যায়।

আটককৃত ইব্রাহিম খলিল নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার ঘাটলা গ্রামের মো. রফিক উল্যাহর ছেলে ও পলাতককৃত অপর সিএনজি চালক মনজুর আলম আনোয়ারা উপজেলার হাইলধর ইউনিয়নের খাসখামা গ্রামের মৃত কামাল উদ্দিনের ছেলে বলে জানা যায়। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত দুইটি সিএনজি জব্দ করা হয়।

আনোয়ারা থানার এএসআই রেজাউল করিম মামুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে দুইটি সিএনজি অটোরিক্সাতে তল্লাশি চালিয়ে ৮০ লিটার চোলাই মদসহ এক সিএনজি চালককে আটক করা হয়। অপর সিএনজি চালক পালিয়ে যায়। মাদক পাওয়া দুইটি সিএনজি জব্দ করা হয়। উদ্ধারকৃত মদের আনুমানিক মূল্য ৪০ হাজার টাকা। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে আলাদতে প্রেরণ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by