বাংলাদেশ

আন্দোলনে বিজয় না আসা পর্যন্ত কর্মসূচি অব্যাহত থাকবে : আমীর খসরু

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২৩ , ৫:৫৫:১৩ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, আন্দোলনের সফলতার জন্য দেশ-বিদেশের সকল মানুষ তাকিয়ে আছে। এ আন্দোলনকে সফল করতে সামনের দিনে কী কী কর্মসূচি দেয়া প্রয়োজন সে বিষয়ে আলোচনা করেছি। আমাদের বিজয় না আসা পর্যন্ত এ ধারা অব্যাহত থাকবে।

শনিবার গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এক বৈঠক শেষে তিনি একথা বলেন। বৈঠকে বিএনপির পক্ষ থেকে মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নেতৃত্ব দেন। বিএনপি লিয়াঁজো কমিটি ও গণফোরাম এবং পিপলস পার্টি এ বৈঠকের আয়োজন করে।
আমীর খসরু বলেন, ঈদের পর আন্দোলনকে বেগবান করার জন্য, সামনের দিকে নিয়ে যাওয়ার জন্য, আমরা যে যুগপৎ আন্দোলনের সূচনা শুরু করেছি। এটাকে কিভাবে আরো এগিয়ে নিয়ে যাওয়া যায় সে বিষয়ে আলোচনা করেছি।

তিনি বলেন, জনগণের যে আন্দোলন শুরু হয়েছে সেই আন্দোলনকে কিভাবে সফলতার দিকে নিয়ে যাওয়া যায়। কী কী অবলম্বন করা যায়। সে বিষয়গুলো নিয়ে আলোচনা করেছি। অবৈধ ও জবর দখলকারী সরকারের পদত্যাগের দাবি দেশ-বিদেশে সকলের কাছে গৃহীত হয়েছে। সরকারের পদত্যাগের পরে একটি নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের বিষয়ে আমরা সকলেই একমত হয়েছি।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির ভাইস-চেয়ারম্যান ও লিয়াঁজো কমিটির সদস্য বরকত উল্লাহ বুলু, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল। অন্যদিকে গণফোরাম সভাপতি মোস্তফা মহসিন মন্টু, সিনিয়র নির্বাহী সভাপতি অধ্যাপক আব্দুল্লাহ আবু সাঈদ, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, নির্বাহী সভাপতি মহিউদ্দিন আব্দুল কাদের, জগলুল হায়দার আফ্রিক এবং পিপলস পার্টির চেয়ারম্যান মো: বাবুল চাখারী, কো-চেয়ারম্যান রফিকুল ইসলাম রনো, মহাসচিব মো: আব্দুল কাদের।

 

আরও খবর

Sponsered content

Powered by