দেশজুড়ে

আমার পিতা জামা‌তি‌দের চাকরী দি‌য়ে‌ছেন, ব‌্যাবসায় বা‌ণি‌জ্যে সহ‌যোগীতা ক‌রে‌ছেনঃ রু‌হেল

  প্রতিনিধি ২৬ আগস্ট ২০২৩ , ৬:৩০:০৪ প্রিন্ট সংস্করণ

মিরসরাই মু‌ক্তি‌যোদ্ধা‌ সন্তান সংগঠ‌নের আয়োজ‌নে বঙ্গবন্ধু শেখ ম‌জিবুর রহমানসহ ১৫ আগস্টে ঘাত‌কের বু‌লে‌টের আঘা‌তে নিহত‌দের আত্মার মাগফেরাত কামনায় র‌্যা‌লি ও দোয়া মুনাজা‌ত সম্পন্ন হ‌য়ে‌ছে। 

আজ শ‌বিনবার (২৬ আগস্ট) সকা‌লে মিরসরাই উপ‌জেলার বঙ্গবন্ধু শিল্প‌জে‌া‌নের মুখ থে‌কে র‌্যা‌লি ও খৈয়াছড়া স্কু‌লে এই দোয়া মাহ‌ফি‌লের আয়োজন করা হয়।

আমরা মু‌ক্তি‌যোদ্ধা সন্তান খৈয়াছড়া ইউনিয়‌নের সভাপ‌তি গোলাম রসু‌লের সভাপ‌তিত্বে প্রধান অ‌তি‌থি হি‌সেবে উপ‌স্থিত ছি‌লেন মু‌ক্তিযুদ্ধ কা‌লিন ১নং সেক্টর কমান্ডার সা‌বেক মন্ত্রী ইঞ্জি‌নিয়ার মোশাররফ হো‌সেন ( এম‌পি) পুত্র মু‌ক্তি‌যোদ্ধার সন্তান সংগঠ‌নের প্রে‌সি‌ডিয়াম সদস‌্য মাহবুব-উর রহমান রু‌হেল। উদ্ধোধন ক‌রেন উপ‌জেলা মু‌ক্তি‌যোদ্ধা কমান্ডার মিরসরাই শাখা ক‌বির আহমদ। খৈয়াছড়া ইউনিয়ন মু‌ক্তি‌যোদ্ধা সন্তান সাধারণ সম্পাদক মাইনুল হাসা‌নের সঞ্চালনায় বি‌শেষ অ‌তি‌থির বক্তব‌্য রা‌খেন, খৈয়াছড়া ইউনিয়ন মু‌ক্তি‌যোদ্ধা কমান্ড শ‌ফি উল্লাহ, ইউপি চেয়ারম‌্যান মাহফুজুল হক জুনু প্রমুখ।

প্রধান অ‌তি‌থির বক্ত‌ব্যে মাহবুব-উর রহমান রু‌হেল ব‌লেন, আমার পিতা দুইবার মন্ত্রী ছি‌লেন এবং ৭ বা‌রের এম‌পি। তি‌নি দা‌য়ি‌ত্বে থাকা কা‌লিন অসংখ‌্য জামাত বিএন‌পির প‌রিবা‌রের সদস‌্যদের চাক‌রি দি‌য়ে‌ছেন তা‌দের ব‌্যাবসায় ব‌া‌ণি‌জ্যে সহ‌যোগীতা ক‌রে‌ছেন। কিন্তু  তারা নির্বাচন কা‌ছে আস‌লেই সা‌মা‌জিক যোগা‌যোগ মাধ‌্যমসহ বি‌ভিন্ন ভা‌বে প্রপাগন্ডা ছড়ায়। জালাও পোড়াও কর্মকা‌ন্ডে জড়ি‌য়ে প‌ড়ে। তা‌দের চাক‌রি দেয়া ও ব‌্যাবসায় বা‌ণি‌জ্যে সহ‌যোগীতা করাই আম‌ার পিতার অপরাধ ছিল। তাই তার‌া ঘটনা প্রে‌ক্ষি‌তে নেতা হ‌য়ে আমার পিতার বিরু‌দ্ধে লে‌গে‌ছে। এছাড়‌া তিনি ব‌লেন গ্রা‌মের ম‌হিলারা বল‌তো আওয়ামীলীগ ক্ষমতায় এলে দে‌শের সব মস‌জিদ ম‌ন্দির হ‌য়ে যা‌বে। কিন্তু আওয়ামীলীগ ক্ষমতায় এসে সারা দে‌শে ৫শ ৬০ টি ম‌ড়েল মস‌জিদ উপহার দি‌য়ে‌ছে। আর জ‌াম‌াত বিএন‌পি  সি‌রিজ‌ বোম‌া হামলা ক‌রে‌ছে। তাই আগামী নির্বাচ‌নে জাম‌াত বিএন‌পি‌কে প্রতিহত ক‌রে স্বাধীনতার স্বপ‌ক্ষের শ‌ক্তি ও উন্নয়‌নের সরকার আওয়ামীলীগ সরকার‌কে পুনরায় ক্ষমতায় আন‌তে এক যো‌গে ক‌াজ কর‌তে হ‌বে। 

এসময় প্রধান বক্তা ছি‌লেন, আমরা মু‌ক্তি যোদ্ধার সন্তান মিরসরাই উপ‌জেলা শাখার সভাপ‌তি নয়ন কান্তি ধুমসহ বি‌ভিন্ন আলোচক ও বি‌শেষ অ‌তি‌থি বৃন্দ তা‌দের সং‌ক্ষিপ্ত বক্তব‌্য রা‌খেন। বক্তব‌্য ও আলোচনা শে‌ষে নিহত সক‌লের আত্মার মাগ‌ফেরাত কামনায় দুরুদ, দোয়া মাহ‌ফিল ও বি‌শেষ মুনাজা‌তের আয়োজন করা হয়। 

আরও খবর

Sponsered content

Powered by