দেশজুড়ে

আশুলিয়ায় বেড়াতে এসে মদ্যপান; শিক্ষকের মৃত্যু

  প্রতিনিধি ১৬ মার্চ ২০২২ , ৮:১৮:৫২ প্রিন্ট সংস্করণ

 

আশুলিয়া (ঢাকা) প্রতিনিধি:

ঢাকার আশুলিয়ার কাঠগড়া এলাকায় চাচাত ভাইয়ের বাসায় বেড়াতে এসে অতিরিক্ত মদ্যপান করার পরে আব্দুল্লাহ আল মুনসুর ওরফে আরমান (৩৬) নামে এক শিক্ষক অসুস্থ হয়ে পড়লে তাকে চিকিৎসার জন্য নেওয়া হলে মৃত্যুবরণ করেন।

বুধবার সকালে সাভার পৌর এলাকার এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতাল থেকে এই শিক্ষকের মরদেহ উদ্ধার করেন সাভার মডেল থানা পুলিশ।

নিহত জামালপুর জেলা সদরের নান্দিনা এলাকার মশিউর রহমানের ছেলে৷ সে একই জেলার নেকজাহান বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের শিক্ষক বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার রাতে আরমান আশুলিয়ার কাঠগড়া সরকার বাড়ি এলাকায় চাচাতো ভাই আবুল কাসেমের বাড়িতে আসেন। পরে সে গভীর রাতে অতিরিক্ত মদ্যপানে অসুস্থ হয়ে পড়লে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য সাভারের এনাম মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে নেওয়া হয়। পরে আজ (বুধবার) ভোরে চিকিৎকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। সকালে খবর পেয়ে সাভার মডেল থানা পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল মিয়া বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়ণা তদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে প্রেরণ করা হয়েছে৷ প্রাথমিকভাবে স্থানীয়দের কাছে জানা গেছে রাতে পানীয় জাতীয় কিছু পান করার করণে সে অসুস্থ হয়ে পরেন। ময়ণা তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর আসল রহস্য জানা যাবে।

এ বিষয়ে নান্দিনা নেকজাহান বালিকা উচ্চ বিদ্যালয় এন্ড কলেজের সহকারী শিক্ষক আতিউর রহমান আকন্দ বলেন, সে ২০১৪ সাল থেকে আমাদের প্রতিষ্ঠানের কলেজ শাখায় কেরাণীর পাশাপাশি শিক্ষকতা করতেন। সে শারিরীকভাবে অসুস্থ ছিলো তার প্রেসার (রক্তরের চাপ) বেশি ছিলো। তাই ডাক্তার দেখাতে ঢাকায় গিয়েছিলো। আজ তার ডাক্তার দেখানোর সিরিয়াল ছিলো।

আরও খবর

Sponsered content

Powered by