ঢাকা

আশুলিয়ায় ব্লাড ডোনার টিমের ফ্রি-ক্যাম্পেইন

  প্রতিনিধি ২৩ নভেম্বর ২০২৩ , ৪:৫২:০৪ প্রিন্ট সংস্করণ

আশুলিয়ায় ব্লাড ডোনার টিমের ফ্রি-ক্যাম্পেইন

“রক্ত খুঁজতে হয়রানি নয়, নিজ মহল্লায় রক্ত পাই” এই প্রতিপাদ্য স্লোগানকে সামনে রেখে সামাজিক ব্লাড ডোনার টিম নামে একটি স্বেচ্ছাসেবক সংগঠনের উদ্যোগে ফ্রি-ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল থেকে বিকাল পর্যন্ত আশুলিয়ার দক্ষিণ গাজীরচট মৌসুমী মার্কেট এলাকায় আনোয়ারা ইন্টারন্যাশনাল স্কুলে এই ক্যাম্পেইন চলে। 

এসময় ব্লাড ডোনার লিস্ট তৈরির পাশাপাশি ফ্রি চিকিৎসা সেবা প্রদান করা হয়। সেইসাথে ৮৫ জন স্বেচ্ছাসেবী সদস্যদের ব্লাড গ্রুপিং করানোসহ প্রাথমিক চিকিৎসার ট্রেনিং প্রদান করা হয়।

সামাজিক ব্লাড ডোনার টিমের প্রধান উপদেষ্টা ও ধামসোনা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুহাম্মদ সাইফুল ইসলামের স্বার্বিক তত্ত্বাবধানে এবং সংগঠনটির উপদেষ্টা, আশুলিয়া প্রেসক্লাবের সভাপতি মোঃ মোজাফ্ফর হোসেইন জয় এ কর্মসূচির শুভ উদ্বোধন করেন।

সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্য মোঃ  আসাদুজ্জামান খাইরুল, মোঃ মশিউর রহমান, ইমরান হাসান নিলয়সহ কার্যকারী কমিটির সদস্য নিউজ বাংলা প্রতিনিধি মোঃ ইমতিয়াজুল ইসলাম, বিজয় টেলিভিশন সাভার প্রতিনিধি সোহেল আহমেদ, বাংলা নিউজ ২৪ এর স্টাফ রিপোর্টার সাগর ফরাজী, দৈনিক দেশ কাল প্রতিনিধ আবুল কাশেম, দৈনিক কাগজের প্রতিনিধি আল মামুন, সমাজ সেবক আরমান মাহমুদ, সামাজিক উদ্যোগ সংগঠনের প্রতিষ্ঠাতা আরিফুল ইসলাম ও বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবুল আলম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এসময় উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by