দেশজুড়ে

আশুলিয়া তিতাসের অভিযান, জরিমানাসহ ১৫দিনের জেল

  প্রতিনিধি ২১ আগস্ট ২০২৩ , ৭:০৪:৩৭ প্রিন্ট সংস্করণ

আশুলিয়া তিতাসের অভিযান, জরিমানাসহ ১৫দিনের জেল

আশুলিয়ার সীমান্তবর্তী কাশিমপুরে প্রায় ৩ কিলোমিটার জুড়ে ৭শ বাসাবাড়িতে অবৈধভাবে নেওয়া গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।

সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত কাশিমপুর শৌলডুবি মেম্বার মার্কেট এলাকায় এই অভিযান পরিচালনা করেন আশুলিয়া তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের কর্মকর্তারা। 

অভিযানে নেতৃত্ব দেন টঙ্গী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না রহমান জ্যোতি। এসময় তিনি সরকারী কাজে বাধা দেওয়ায় ১জনকে ১৫দিনের সাজা প্রদান করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন এবং সেই সাথে অবৈধভাবে চুলা ব্যাবহারের দায়ে ৪ বাড়াটিয়াকে মোট ৩৫ হাজার টাকা জরিমানা করেন। 

টঙ্গী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তামান্না রহমান জ্যোতি বলেন, তিতাস গ্যাস বিপণন আশুলিয়া কেন্দ্র ও জেলা ম্যাজিস্ট্রেটের নির্দেশনায় প্রায় ৩ কিলোমিটার জুড়ে বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। এই সংযোগের মূল হোতাদেরকে সরেজমিনে পাওয়া যায় নাই, সেই কারণে সেখান থেকে সোর্স লাইন কানেকশন বন্ধ করে দেওয়া হয়েছে। আজকের ৪জনকে ৪টি মামলায় মোট ৩৫হাজার টাকা জরিমানা করা হয়েছে। সেই সাথে সরকারি কাজে বাধা দেওয়ায় ১জনকে ১৫দিনের জেল প্রদান করা হয়েছে। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

অভিযান পরিচালনায় সার্বিক সহযোগিতায় ছিলেন আশুলিয়া তিতাস অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী আবু সাদাৎ মোঃ সায়েম। এসময় উপস্থিত ছিলেন সাভার তিতাস জোনাল অফিসের উপ-ব্যবস্থাপক আব্দুল মান্নান ও আশুলিয়া তিতাসের উপ-ব্যবস্থাপক মোঃ আনিসুজ্জামান সহ আরো অনেকে।

অভিযানে কাশিমপুর থানা পুলিশ নিরাপত্তার দ্বায়িত্ব পালন করেন। এছাড়া ৪০ জনের একটি দল দিনভর অভিযান চালায়।

আরও খবর

Sponsered content

Powered by