রাজশাহী

ইউপি নির্বাচন: আদমদীঘির ছয় ইউনিয়নে নির্বাচিত হলেন যারা

  প্রতিনিধি ৬ জানুয়ারি ২০২২ , ৮:২৭:৪৬ প্রিন্ট সংস্করণ

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার আদমদীঘি উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদ নির্বাচন গত বুধবার কোন অপ্রীতিকর ঘটনা ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে ৪টি আওয়ামী লীগ, ১টি বিএনপি ও ১টি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নির্বাচিত হয়েছে।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, আদমদীঘি উপজেলার সান্তাহার ইউনিয়নে আওয়ামী লীগের (নৌকা) মার্কার একমাত্র নারী চেয়ারম্যান প্রার্থী নাহিদ সুলতানা তৃপ্তি ৬৯৬৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। ছাতিয়াগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের (নৌকা) মার্কার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান আব্দুল হক আবু ১০৭৫৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। আদমদীঘি সদর ইউনিয়নে আওয়ামী লীগের (নৌকা) মার্কার প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান জিল্লুর রহমান ৮৫১৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। নশরতপুর ইউনিয়নে বিএনপির নেতা স্বতন্ত্র প্রার্থী গোলাম মোস্তফা (চশমা) ৬৫০৭ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

কুন্দগ্রাম ইউনিয়নে আওয়ামী লীগের (নৌকা) মার্কার প্রার্থী শামীম উল ইসলাম ৭৬১৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। চাঁপাপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী (চশমা) মার্কার প্রার্থী আব্দুস সালাম ৫৩১১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

গত বুধবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৬টি ইউনিয়নে ভোট গ্রহন করা হয়। ৬টি ইউনিয়নের মধ্যে ৫টি ইউপিতে ব্যালটে আর এর ১টি ইউপি সান্তাহারে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহন করা হয়।

 

 

 

আরও খবর

Sponsered content

Powered by