দেশজুড়ে

ইজিবাইক চুরি হওয়ায় দিশেহারা প্রতিবন্ধী কাশেম

  প্রতিনিধি ৭ ডিসেম্বর ২০২৩ , ৬:৩৮:০৪ প্রিন্ট সংস্করণ

ইজিবাইক চুরি হওয়ায় দিশেহারা প্রতিবন্ধী কাশেম

নরসিংদীর মনোহরদীতে উপার্জনের একমাত্র অবলম্বন ইজিবাইক চুরি হওয়ায় দিশেহারা এক পা হারানো প্রতিবন্ধী আবুল কাশেম। বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) ভোরে ঘর থেকে ইজিবাইকটি চুরি হয়। আবুল কাশেম শুকুন্দী ইউনিয়নের গন্ডারদিয়া গ্রামের বাসিন্দা। কয়েক বছর আগে এক দূর্ঘটনার শিকার হয়ে এক পা হারাতে হয়েছে। এরপর থেকে বাইকটি চালিয়ে কোন রকম পরিবারের পাঁচ সদস্যের সংসার চালাতেন তিনি।

আবুল কাশেম জানান, এক পা নিয়ে কোন কাজ করা সম্ভব না হওয়ায় ধারদেনা করে একটি ইজিবাইক কিনেছিলাম। এটার আয় দিয়ে দুই সন্তান, মা এবং স্ত্রী নিয়ে কোন রকম সংসার চলতো। বৃহস্পতিবার ভোরে বাড়ির তালাবদ্ধ ঘর থেকে ইজিবাইকটি চুরে নিয়ে যায়। সম্ভাব্য বিভিন্ন স্থানে ঘুরেও কোন খোঁজ পাওয়া যায়নি।

তিনি আরও বলেন, গত সোমবার মুঠোফোনে অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তি তাঁর ইজিবাইকটি চুরি করে নিয়ে যাবে  বলে জানায়। তখন পরিচিত কেউ দুষ্টুমি করেছে মনে করে গুরুত্ব দেয়নি। চোর তার কথার বাস্তবায়ন করলেও মুঠোফোন নম্বরটি বন্ধ রয়েছে। 

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফরিদ উদ্দিন বলেন, চুরির ঘটনার বিষয়ে কেউ জানায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by